Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৫:৩৩ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

নৌকার বিজয় নিশ্চিতে নির্বাচনী প্রচারে নামার নির্দেশ

আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম ।

আজ বুধবার সিরাজগঞ্জের কাজিপুরে নিজ বাসভবনে আয়োজিত কর্মীসভায় নির্বাচনী প্রচারে মাঠে নামার নির্দেশ দিয়ে এই আহবান জানান তিনি।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, আগামী নির্বাচনে উন্নয়ন, ভালবাসা ও মানুষের মন জয় করেই নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। সবাইকে দলীয় শৃঙ্খলা মানতে হবে। এর বাইরে গেলে কোন নেতা কর্মীকেও ছাড় দেয়া হবে না।

বিএনপিকে পাকিস্তানিদের প্রেতাত্মা মন্তব্য করে তিনি বলেন, ওরা আবারও ক্ষমতায় গেলে এদেশের মুক্তিযুদ্ধের স্মৃতি চিহৃ মুছে ফেলবে। দেশকে ধ্বংসের দিকে ঠেলে দেবে। হাওয়া ভবন পুনঃপ্রতিষ্ঠা করে দেশের সম্পদ লুটপাট করবে।

এ সময়ে মোহাম্মদ নাসিম তাঁর নির্বাচনী এলাকায় প্রতিটি ভেটে কেন্দ্রে বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে সঙ্গে নিয়ে দ্রুত কেন্দ্র কমিটি গঠনেরও পরামর্শ দেন।

এসময় কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিনসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।