ব্রেকিং নিউজ

সকাল ১০:৫৬ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

নোয়াখালী ও বগুড়ায় আলীগ নেতা খুন

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

নোয়াখালী ও বগুড়ায় দুই আওয়ামী লীগ নেতা খুন হয়েছেন। রোববার গভীর রাতে নোয়াখালীর সদর উপজেলায় আওয়ামী লীগ নেতাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। একই সময়ে বগুড়ার ধুনট উপজেলায় আওয়ামী লীগের এক নেতাকে পেটে ও গলায় ছুরি চালিয়ে হত্যা করা হয়েছে। সোমবার সকালে তাদের লাশ উদ্ধার করে সংশ্লিষ্ট থানা পুলিশ।

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলায় আওয়ামী লীগ নেতাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার গভীর রাতের কোনো একসময় উপজেলার চরমটুয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
নিহত বাবুল (৫৫) চরমটুয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মেম্বর ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।
চরমটুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বাবলু জানায়, সোমবার সকালে এলাকার লোকজন কাজে বের হলে পথিমধ্যে চরমটুয়া ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের লেদু মিয়া বাড়ির পাকা রাস্তার পাশে ইউপি সদস্য বাবুল মেম্বরের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে। পরে তারা বিষয়টি স্থানীয় আমাকে জানায়।

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় আওয়ামী লীগের এক নেতাকে পেটে ও গলায় ছুরি চালিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার গভীর রাতে তাকে খুন করা হয়। সোমবার সকালে তার লাশ উদ্ধার করে ধুনট থানার পুলিশ। নিহত শামছুল হক উপজেলার এলাঙ্গী ইউনিয়নের আওয়ামী লীগ সহ-সভাপতি ছিলেন। তার বাড়ি দিদার পাড়ায় বলে জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ তারেক।
ধুটন থানা জানায়, সোমবার সকালে রাঙ্গামাটি গ্রামের রাস্তার পাশে একটি ধান ক্ষেতে শামছুলের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। নিহতের গলায় ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
সম্ভবত মধ্যরাতের কোনো এক সময় বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে একা পেয়ে হত্যা করে বাড়ির কাছের ওই ক্ষেতে তার লাশ ফেলে রাখে বলে ধারণা পুলিশের।
স্বজনরা জানিয়েছে, রোববার সন্ধ্যা ৬টায় শামছুল হক বাড়ি থেকে বের হন। সর্বশেষ রাত ১২টার দিকে তাকে রাঙ্গামাটি হাই স্কুলের সামনে দেখেছিলেন স্থানীয়রা।