Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:২৩ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

নেইমারের জোড়া গোল সেমিফাইনালে বার্সেলোনা

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে দ্বিতীয় লেগে ব্রাজিলিয়ান তারকা স্ট্রাইকার নেইমারের জোড়া গোল কোপা ডেল’রের সেমিফাইনালে পৌছে দিলো বার্সেলোনাকে। কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে বার্সা ৩-২ গোলে হারিয়েছে অ্যাথলেটিকোকে। ফলে দুই লেগ মিলিয়ে ৪-২ গোলের ব্যবধানে এগিয়ে থেকে শেষ চারের টিকিট পায় বার্সেলোনা।
কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে নিজেদের মাঠে আর্জেন্টাইন তারকা খেলোয়াড় লিওনেল মেসির একমাত্র গোলে ম্যাচ জিতে বার্সেলোনা। তাই অনেকটা এগিয়ে থেকেই টুর্নামেন্টের দ্বিতীয় লেগে অ্যাথলেটিকোর মুখোমুখি হয় বার্সা। তবে কিছুটা হলেও চাপে ছিলো মেসি-নেইমাররা। কারন দ্বিতীয় লেগের ম্যাচটি ছিলো অ্যাথলেটিকোর মাঠে।
ম্যাচের আগে যে পরিমান চাপ নিয়ে খেলতে নামে বার্সেলোনা। ম্যাচ শুরুর ১ মিনিটের পর সেই চাপ আরও বড় আকার ধারন করে বার্সা শিবিরে। কারন ম্যাচের প্রথম মিনিটেই স্পেনের স্ট্রাইকার ফার্নান্দো তরেসের গোলে এগিয়ে যায় অ্যাথলেটিকো।
শুরুতে এগিয়ে যাওয়াটা বেশিক্ষন ধরে রাখতে পারেনি অ্যাথলেটিকো। ৮ মিনিট পরই ম্যাচে সমতা আনে বার্সেলোনা। ৯ মিনিটের সময় গোল করে বার্সাকে ম্যাচে ফেরান নেইমার।
ম্যাচে সমতা থাকায় বল দখলের লড়াই অবর্তীন হয় বার্সেলোনা ও অ্যাথলেটিকো। আর তাতে উপকারই হয় স্বাগতিকদের। ৩০ মিনিটে বার্সা শিবিরে আক্রমন করে পেনাল্টি আদায় করে নেয় অ্যাথলেটিকো। তা থেকে গোল করে দলকে দ্বিতীয়বারের মত এগিয়ে দেন স্পেনের মিডফিল্ডার রাউল গার্সিয়া। ফলে ২-১ গোলে এগিয়ে যায় অ্যাথলেটিকো।
এগিয়ে গিয়ে এবারও লিডটাকে বেশিক্ষন ধরে রাখতে পারেনি অ্যাথলেটিকো। নিজেদের ভুলেই বার্সেলোনাকে গোল উপহার দেয় তারা। ব্রাজিলিয়ান ডিফেন্ডার মিরান্ডার আত্মঘাতি গোলে ম্যাচে ২-২ সমতা পায় বার্সেলোনা। এই গোলের রেশ কাটতে না কাটতে বার্সাকে আবারো গোলের আনন্দে ভাসান নেইমার। এবার ৪১ মিনিটে গোলটি করেন তিনি। ফলে ৩-২ গোলে এগিয়ে যায় বার্সা। শেষপর্যন্ত এই ব্যবধান ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। সেই সাথে সেমিফাইনালের টিকিটও নিশ্চিত করে বার্সেলোনা।