Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৩:১৯ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

নীলফামারীতে কলেজের গভর্নিং বডির সভাপতির অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

নীলফামারী থেকে মহিনুল ইসলাম সুজনঃ  নীলফামারীর সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতির অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে অপসারণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অভিভাবকসহ শহরবাসী।
বৃহস্পতিবার শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের প্রেসক্লাব সংলগ্ন এলাকায় সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। শহরের সিটি স্কুল এন্ড কলেজের স্বত্ত্বাধিকারী কাজী ময়নুল হককে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে তাকে সভাপতির পদ থেকে অপসারণের দাবিতে  বক্তব্য রাখেন, ওই প্রতিষ্ঠানের অধ্যয়নরত শিক্ষার্থীর অভিভাবক আবুল হোসেন, সাবেক ওয়ার্ড কাউন্সিলর রাজু আহমেদ, মুকুল হোসেন ও কাজী ময়নুল হক প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, একটি প্রতিষ্ঠানের প্রধান একজন থাকার নিয়ম থাকলেও সেখানে দুইজনকে করা হয়েছে প্রতিষ্ঠান প্রধান। অবৈধভাবে প্রতিষ্ঠানের টাকা অপচয়/আত্মসাত করার জন্যই তার তৈরিকৃত অনুগত ভাগ্না মোকলেছুর রহমান জুয়েল নামে একজনকে অধ্যক্ষ হিসাবে নিয়োগ দেয়া হয়েছে। বিজ্ঞপ্তি ছাড়াই বহুতল ভবন নির্মাণের ভাউচার দেখিয়ে কোটি টাকা আত্মসাত করা হয়েছে বলে উল্লেখ করা হয়। যদিও বক্তারা এ অভিযোগের সত্যতার আলোকে কোন দালিলিক তথ্য প্রমানাদি উপস্থাপন করতে পারেননি / করেননি।