Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:০৫ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নীতি কথা বলারাই খুনি-দুর্নীতিবাজদের সঙ্গে ঐক্যে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা মানুষ পুড়িয়ে মারে, অগ্নিসন্ত্রাস করে, যারা এতিমের টাকা মেরে খায় আজ তাদের সঙ্গে ঐক্য করেছেন সেই কামাল হোসেন গং। তিনি নেতা মেনেছেন এমন একজনকে যিনি পলাতক, মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত।

শেখ হাসিনা বলেন, বিএনপির পলাতক ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার অধীনেই ড. কামাল হোসেন গং ঐক্য করেছেন। মুখে নীতি কথা বলেন- অথচ নীতিবানরাই খুনি ও দুর্নীতিবাজদের সঙ্গে ঐক্য করেছে।

রোববার বিকালে মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ী ফেরিঘাট সংলগ্ন এলাকায় আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

তিনি বলেন, ১৫ আগস্ট জাতির পিতাকে যারা খুন করেছিল সেই খুনি মোশতাকদের পুনর্বাসন করেছিল জিয়াউর রহমান। আর ২১ আগস্ট আমাকে হত্যা করে আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে হামলা করেছিল খালেদা জিয়া। আইভি রহমানসহ অনেককে তারা খুন করেছে।

প্রধানমন্ত্রী বলেন, ২০০৯ সালের তৎকালীন বিডিআর হত্যাকাণ্ডের সঙ্গেও বিএনপি-জামায়াত জড়িত ছিল। না হলে এমনিতে খালেদা জিয়া ১২টার দিকে ঘুম থেকে ওঠেন আর ওইদিন তিনি ভোরেই ক্যান্টনমেন্টের বাড়ি থেকে আন্ডারগ্রাউন্ডে চলে যান। এতেই প্রমাণিত তিনি ওই ঘটনায় জড়িত।

বিডিআর বিদ্রোহে আওয়ামী লীগ ক্ষতিগ্রস্ত হয়েছে উল্লেখ করে দলের সভাপতি বলেন, এ ঘটনায় ৫৭ সেনা অফিসারের মধ্যে ৩৩জনই আওয়ামী পরিবারের সঙ্গে জড়িত।

শিবচর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ জনসভা পরিচালনা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন খানের সভাপতিত্বে জনসভায় দলের সভাপতিমণ্ডলীর সদস্য সাজেদা চৌধুরী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, মাদারীপুর-১ আসনের এমপি নূরে আলম চৌধুরী প্রমুখ বক্তব্য দেন।