ব্রেকিং নিউজ

রাত ১২:২৫ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

নিশা সম্পর্কে আশরাফের মন্তব্য: আ.লীগ এখন সবাইকে গালি দেয়- খালেদা

বাংলাদেশ সফররত যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া–বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই সম্পর্কে সৈয়দ আশরাফের করা মন্তব্যের প্রতিবাদ জানিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেন, বিএনপিকে গালি দিতে দিতে আওয়ামী লীগ এখন সবাইকে গালি দেয় বলে মন্তব্য করেছেন।

আজ সোমবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে খালেদা জিয়ার সভাপতিত্বে মুক্তিযোদ্ধা দলের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়ের সময় এসব কথা বলেন খালেদা জিয়া। তিনি আরও বলেন, আওয়ামী লীগের মন্ত্রী মতিয়া চৌধুরী কয়েকদিন আগে বিশ্ব ব্যাংক নিয়েও গালি দিয়েছিল।

উল্লেখ্য,গত ২৯ নভেম্বর শনিবার দুপুরে খুলনা সার্কিট হাউস ময়দানে নগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আশরাফ বাংলাদেশ সফররত যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া–বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়ালকে ‘দুই আনার মন্ত্রী’ এবং বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনাকে ‘কাজের মেয়ে মর্জিনা’ বলে মন্তব্য করেছিলেন। গণমাধ্যমের সমালোচনা করে তিনি বলেছিলেন,  ‘কিছু মিডিয়া আছে। শেখ হাসিনাকে কালকে ক্ষমতা থেকে উঠায়ে দিব, পরশুদিন উঠায়ে দিব। সকালে উঠায়ে দিব, বিকালে উঠায়ে দিব। এক দিনের জন্যও রাখবে না এমন ভাবসাব। মনে হয় যেন, শেখ হাসিনা কচুপাতার পানি। লড়া দিলেই পড়ে যাবে।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন