Press "Enter" to skip to content

নির্বাচন বানচালের ষড়যন্ত্র রুখে দিতে হবে : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, অপরাধীর মুক্তির উছিলায় নির্বাচন বানচালের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। কারণ নির্বাচন কোন অপরাধীর মুক্তির দরকষাকষির বিষয় হতে পারে না।

তিনি আজ সোমবার বিকেলে রাজধানীর গুলিস্তানে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাসদের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এ আলোচনা সবার আয়োজন করে। জাসদের স্থায়ী কমিটির সদস্য মীর হোসাইন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ স্মরণ সভায় দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কার্যকরী সভাপতি এডভোকেট রবিউল আলম, স্থায়ী কমিটির সদস্য এডভোকেট হাবিবুর রহমান শওকত প্রমুখ বক্তৃতা করেন।

সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর স্মৃতিচারণে হাসানুল হক ইনু বলেন, জাফর সাজ্জাদ সংগ্রামী, সৎ ও নির্লোভ রাজনৈতিক জীবনের অধিকারী ছিলেন। তিনি সমাজ পরিবর্তনের লক্ষ্যকে জীবনের লক্ষ্য হিসেবে বেছে নিয়েই দল ও রাজনীতি কেন্দ্রীক জীবন-যাপন করতেন।

তথ্যমন্ত্রী বলেন, সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চু মুক্তিযুদ্ধের প্রশ্নে, যুদ্ধাপরাধীদের বিচারের প্রশ্নে আপোষহীন ছিলেন। তাই তিনি বিএনপি-জামাত-যুদ্ধাপরাধীদের ক্ষমতার বাইরে রাখার রাজনৈতিক কৌশল প্রয়োগে অগ্রণী ভূমিকা পালন করেছেন।

জাসদ সভাপতি বলেন,শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে, যুদ্ধাপরাধী, জঙ্গিবাদীদের পৃষ্ঠপোষক বিএনপি-জামায়াতকে রাজনীতি ও নির্বাচনের বাইরে রাখতে হবে।

Mission News Theme by Compete Themes.