ব্রেকিং নিউজ

ভোর ৫:৩৭ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

তোফায়েল
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ফাইল ফটো

নির্বাচন বাঁধাগ্রস্ত করার ক্ষমতা খালেদা জিয়ার নেই : তোফায়েল

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া যদি নির্বাচন নিয়ে বিশৃঙ্খলা করেন, তবে তা কঠোরভাবে দমন করা হবে।

তিনি বলেন, বর্তমান সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন বাঁধাগ্রস্ত করার কোন ক্ষমতা খালেদা জিয়ার নেই।

আজ দুপুরে মন্ত্রী ভোলা সদরের ধনিয়া ইউনিয়নে অসহায় ও দুস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন।

তোফায়েল বলেন, খালেদা জিয়ার আমলে দেশে কোন উন্নয়ন হয়নি। মানুষজন পানিতে ক্ষতিগ্রস্ত হলেও তাদের এমপি-মন্ত্রীরা জনগণের খোঁজ নিতে আসেনি। তারা লুটপাটে ব্যস্ত ছিলো।

বাণিজ্যমন্ত্রী বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল, গ্রামের মানুষ ভালো আছে, গ্রামীণ অর্থনীতির অনেক উন্নয়ন হয়েছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আন্তজার্তিক বিশ্বে যা অনুসরণীয় এবং অনুকরণীয়।

মন্ত্রী বৃষ্টি উপেক্ষা করে পরে কাচিয়া, বাপ্তা, ইলিশা ও রাজাপুর ইউনিয়নে দরিদ্র মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, প্রচার সম্পাদক ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাসহ অন্যরা উপস্থিত ছিলেন।