শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১১:০০ ঢাকা, শুক্রবার  ১৪ই ডিসেম্বর ২০১৮ ইং

মওদুদ আহমদ
মওদুদ আহমদ, ফাইল ফটো

নির্বাচন কমিশন সরকারের তল্পিবাহক : মওদুদ

নির্বাচন কমিশন(ইসি) সরকারের তল্পিবাহক বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেন, ইসি’র একটা কথাও বিশ্বাস না, তাদের মুখে এক কথা, মনের মধ্যে আরেক কথা।

শুক্রবার সকালে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবে ‘গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় প্রয়োজন লেভেল প্লেয়িং ফিল্ড এবং নির্বাচন কমিশনের ভূমিকা’ শীর্ষক এক আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, ইসি মুখে যত কথাই বলুক না কেন, একটা কথাও বিশ্বাস করবেন না। তাদের মুখে এক কথা, মনের মধ্যে আরেক কথা।

তিনি বলেন, মন্ত্রী ও সরকারদলীয় প্রার্থীরা আচরণবিধি লঙ্ঘন করছে। দেশে কোনো লেভেল প্লেয়িং ফিল্ড নেই। তার সম্ভাবনাও নেই। ইসি সরকারের তল্পিবাহক বলে মন্তব্য করেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে শেষ পরীক্ষা উল্লেখ করে মওদুদ বলেন, এই পরীক্ষায় দেশের মানুষকে ভোটের মাধ্যমে শান্তিপূর্ণভাবে সরকার অপসারণ করতে হবে।

সে জন্য ভোটের অধিকার নিশ্চিত করতে ভোটারদের বোঝাতে হবে, যত অসুবিধা হোক না কেন, যত হুমকি-ধামকি থাকুক না কেন, আপনাদের ভোটকেন্দ্রে যেতে হবে। ভোটের মাধ্যমে এই সরকারের সব অপকর্মের উত্তর দিতে হবে, বলেন তিনি।

আদর্শ নাগরিক আন্দোলন নামের একটি সংগঠনের আয়োজনে এই আলোচনাসভায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমতুল্লাসহ প্রমুখ।