ব্রেকিং নিউজ

সকাল ৮:০৫ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

নির্বাচন কমিশনের মেরুদণ্ড নিয়ে সংশয় এরশাদের

নির্বাচন কমিশনকে উদ্দেশ করে সাবেক রাস্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, এক্সরে করে দেখুন আপনাদের মেরুদণ্ড আছে কি না। নির্বাচন কমিশনের মেরুদণ্ড আছে কি নাই, তা প্রমাণ করার এটিই ভাল সময়। এই নির্বাচনে প্রমাণ হবে ইসি কি স্বাধীন না কি পরাধীন।
বুধবার বনানীস্থ পার্টি চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয় রজনীগন্ধায় লক্ষ্মীপুরের রামগতি উপজেলার সাবেক চেয়ারম্যান ও মেয়রের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এর আগে দলীয় চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন লক্ষ্মীপুরের রামগতি উপজেলার সাবেক চেয়ারম্যান রোকেয়া আজাদ ও রামগতি পৌরসভার সাবেক মেয়র আজাদ উদ্দিন চৌধুরী।
জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে হুসেইন মুহম্মদ এরশাদ আরো বলেন, নির্বাচনে ইউএনও, এডিসিদের দায়িত্ব দেয়া হয়েছে। তারা কি সরকারের বাইরে গিয়ে দায়িত্ব পালন করতে পারবেন। তারা সরকারের বাইরে গিয়ে দায়িত্ব পালন করতে পারবেন কি না, এ নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।
সংসদ সদস্যদের প্রচারণার সুযোগ না রাখায় সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, এমপিদের নির্বাচনী প্রচারণায় সুযোগ না দিয়ে ভালই করেছে নির্বাচন কমিশন। এখন প্রার্থীরা নিজ যোগ্যতায় বেরিয়ে আসতে পারবে।
তিনি আরো বলেন, নির্বাচন সুষ্ঠু করা সরকারের জন্য চ্যালেঞ্জ। নির্বাচন সুষ্ঠু হবে কিনা এ নিয়ে যথেষ্ঠ আশঙ্কা রয়েছে।