ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৩০ ঢাকা, শুক্রবার  ২০শে এপ্রিল ২০১৮ ইং

মাহবুব-উল আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, ফাইল ফটো

‘নির্বাচনে সেনাবাহিনীর প্রয়োজনীয়তা অযৌক্তিক’

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, নির্বাচন সুষ্ঠু করতে সব সময় সেনাবাহিনীর প্রয়োজন হয় এটা কোন যুক্তি নয়।

গতবার নাসিক নির্বাচনেও বিএনপি নানা অজুহাত তুলেছিল কিন্তু তার পরও ভোট সুষ্ঠু হয়েছিল উল্লেখ করে তিনি বলেন, তারা জনগণের উপর থেকে আস্থা হারিয়ে নানান সময় নানা অজুহাত খোঁজার চেষ্টা করছে। এবারও নারায়গঞ্জ নির্বাচনে পরাজয় সু-নিশ্চিত জেনে এখন নানা অজুহাত দাঁড় করাচ্ছে।

বিগত নাসিক নির্বাচনে বিএনপির প্রার্থীকে কোরবানী দেয়া হয়েছিল উল্লেখ করে হানিফ বলেন, সাংবাদিকদের সামনে কাঁদতে-কাঁদতে তৈমুর আলম খন্দকার বলেছিলেন তাকে কোরবানী দেয়ার আগে গোসল করতে দেয়া হয়নি। কারণ বিএনপি জানতো নির্বাচনে তাদের ভরাডুবি হবে।

হানিফ আজ দুপুরে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের নব-নির্মিত ভবন উদ্ধোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন। পাঁচকোটি ১১ লাখ ব্যয়ে নব-নির্মিত ভবনটি এলজিইডির ব্যবস্থাপনায় নির্মাণ করা হয়েছে।

এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ছোরাপ হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

মাহবুব-উল-আলম হানিফ পরে উপজেলা পরিষদ আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন।

এছাড়াও তিনি কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদানএবং কুষ্টিয়া স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। বাসস

 

http://www.bssnews.net/bangla/newsDetails.php?cat=6&id=377090&date=2016-11-26