Press "Enter" to skip to content

‘নির্বাচনে লাল নোটিশ পাবে খালেদা’ – নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে লাল নোটিশ পাঠানো হবে।

শনিবার দুপুরে প্রয়াত নেতা আব্দুর রাজ্জাকের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রীকে পাঠানো খালেদা জিয়ার আইনি নোটিশ প্রসঙ্গে নাসিম বলেন, খালেদা জিয়া আমাদের প্রধানমন্ত্রীকে অহেতুক আইনি নোটিশ পাঠিয়েছেন। এর জবাব আগামী নির্বাচনে পাবেন। আমরা লাল নোটিশ পাঠাব।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, শিশুদের অন্ধত্ব দূরীকরণে আমরা নিয়মিত ভিটামিন-এ ক্যাম্পেইন করছি। বিএনপিকে কোন ভিটামিন দেব আমার জানা নেই।

তিনি বলেন, বিএনপিকে ‘না রোগ’ থেকে বাঁচতে হবে। না রোগ তাদের ছাড়ছে না। তাদের অন্ধত্ব দূর করা না হলে ‘না রোগ’ সারানো সম্ভব না। আগামী নির্বাচনে আশা করি তাদের অন্ধত্ব দূর হবে।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, রংপুরের নির্বাচন নিয়ে আপনারা কেন অহেতুক কথা বলছেন? নির্বাচনের মাঠে থাকুন, রায় মেনে নিন। আমরা পরাজয় মেনে নিয়েছি। এ নির্বাচন থেকে শিক্ষা নিয়ে সব ত্রুটি বিচ্যুতি সেরে আগামী নির্বাচনে আমরা অংশ নেব।

বিএনপির উদ্দেশে তিনি আরও বলেন, আপনাদের নিজেদের মধ্যেই কথা বার্তার কোনো মিল নেই। দয়া করে মাঠ ছেড়ে যাবেন না। জনগণের রায় মেনে নিতে হবে।

Mission News Theme by Compete Themes.