Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৪৫ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

নির্বাচনে পুলিশ এবং নির্বাচনী কর্মকর্তারা ভোট দিলে খবর আছে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিগত নির্বাচনগুলোর মত পৌর নির্বাচনে পুলিশ এবং নির্বাচনী কর্মকর্তারা ভোট দিলে সরকারের খবর আছে । সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, পৌর নির্বাচনে জনগণকে ভোট দিতে দিন।
শনিবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয়তাবাদী যুবদল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
ভারতের বিদায়ী হাইকমিশনার পঙ্কজ শরণকে উদ্দেশ্য করে গয়েশ্বর চন্দ্র বলেন, তিনি নাকি বলেছেন যে ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন সাংবিধানিক বাধ্যবাধকতার জন্য প্রয়োজন ছিল। তিনি বলেন, যখন শত শত মানুষকে গুম-খুন করা হচ্ছে, মত প্রকাশের স্বাধীনতাকে কেড়ে নেয়া হয়েছে তখন আপনার সাংবিধানিক অধিকার কোথায় থাকে?
গয়েশ্বর বলেন, দেশের সব সিদ্ধান্ত যখন ভিনদেশীরা নেয় তখন স্বাধীনতা থাকতে পারে না। নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,  আপনারা এখানে কেন? নিজ নিজ এলাকায় গিয়ে সরকারের অপকর্ম তুলে ধরে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনুন। আজকের পর থেকে যেসব নেতারা নিজ নিজ পৌর এলাকায় না গিয়ে ঢাকায় অবস্থান করবেন তাদের নামের তালিকা দলীয় চেয়ারপারসনের হাতে দেয়া হবে। সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-সভাপতি ফজলুর রহমান, কৃষক দল নেতা শাজাহান মিয়া সম্রাট প্রমুখ।