ব্রেকিং নিউজ

রাত ১০:০০ ঢাকা, মঙ্গলবার  ১৮ই সেপ্টেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

নির্বাচনে নেমে মাঝ পথে পালিয়ে না যেতে বিএনপি’কে পরামর্শ

আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাঝ পথ থেকে সরে না যেতে বিএনপির প্রতি আহবান জানিয়েছেন।

তিনি বলেন, ‘নির্বাচন যথা সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে। আপনাদেরকে (বিএনপি) বলি নির্বাচনে অংশ নিবেন। কিন্তু মাঝ পথ থেকে পালিয়ে যাবেন না। জনগণ যে রায় দিবে আমরা মেনে নেব।’

মোহাম্মদ নাসিম আজ বৃহষ্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-(বিএনএফ) আয়োজিত ‘বঙ্গবন্ধু ও ঐক্যবদ্ধ বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান। অনুষ্ঠানে বিএনএফ’র সভাপতি আবুল কালাম আজাদ এমপি সভাপতিত্ব করেন।

আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করতে বেগম খালেদা জিয়ার প্রতি আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, যে যত ফর্মূলা দেন না কেন, নির্বাচনকালিন সরকার বাংলাদেশে আর ফিরে আসবেনা। তাই বিএনপিকে বলি নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করুন।

হাওয়া ভবন, জঙ্গিমুক্ত, ৭১এর ঘাতক মুক্ত বাংলাদেশ চাইলে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিতে দেশবাসীর প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, ২০১৯ সালে নির্বাচন হবে। সেই নির্বাচনে আপনাদেরই ঠিক করতে হবে আপনারা কেমন বাংলাদেশ চান? বাংলাদেশ ঘাতক, সন্ত্রাসী ও হাওয়া ভবন সৃষ্টিকারিদের হাতে চলে যাবে না, যারা দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে যাচ্ছে তাদের হাতে থাকবে।

তিনি বলেন, নির্বাচনে জনগণ যদি আগামীতে ভুল করে তাহলে এই দেশ জঙ্গি, সন্ত্রাসী ও ৭১এর ঘাতকদের হাতে চলে যাবে। দেশ অন্ধকারের পথে চলে যাবে। তাই ভুল করা যাবে না। জনগনকে বলি আগামী নির্বাচনে আপনারা ভুল করে দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিবেন না।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী জাতীয় কডিনী ইনস্টিটিউট এবং হাসপাতাল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন। শোক দিবস পালন কমিটির আহবায়ক অধ্যাপক ডা. রফিকুল আবেদিনের সভাপতিত্বে সভায় স্বারাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল উপস্থিত থেকে বক্তব্য রাখেন।