Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১২:৫৭ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

ট্রাম্প
নিরাপত্তাজনিত কারণে স্টেজ থেকে সরিয়ে নেয়া হচ্ছে।

নিরাপত্তা: ট্রাম্পকে স্টেজ থেকে সরিয়ে দেয়া হল

নির্বাচনী প্রচারণাকালে নিরাপত্তাজনিত কারণে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে স্টেজ থেকে সরিয়ে নেয়ার ঘটনা ঘটেছে।

শনিবার রাতে রেনো নেভাডায় ট্রাম্পের নির্বাচনী প্রচারণাকালে ভিড়ের মধ্যে বন্দুকধারী রয়েছে বলে চিৎকার করে জানায় তার এক সমর্থক।

এরপরই স্টেজ থেকে নিরাপত্তা সদস্যরা ট্রাম্পকে সরিয়ে নেন।

এ ঘটনার পর একজনকে বন্দুকধারী সন্দেহে আটক করা হয়। তবে পরে তার কাছে কিছু না পেয়ে ছেড়ে দেয়া হয় বলে জানান ট্রাম্পের সিক্রেট গ্রুপের সদস্যরা।

গার্ডিয়ান ও স্থানীয় এক টিভি চ্যানেল ওই ব্যক্তির সাক্ষাৎকার নেয়। ওই ব্যক্তির দাবি, রিপাবলিকানরা ট্রাম্পের বিরুদ্ধে এমন একটি প্রতীক ব্যবহার করেছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, র‌্যালিতে ডোনাল্ড ট্রাম্প ভাষণ দেয়ার সময় উঠলে তার সামনে একজন তার বিরোধী প্ল্যাকার্ড প্রদর্শন করেন।

ট্রাম্পও বিষয়টি নোটিশ করেন এবং বলেন, হিলারির প্রচারণা শিবির থেকে একজন এখানে চলে এসেছেন। আমি তাকে বলতে চাই- আপনাকে কত দেয়া হয়েছে পনেরশ’ নাকি?

প্রায় ৩০ সেকেন্ড পর ট্রাম্প বিরোধী ওই অবস্থানে একটি চাঞ্চল্যের সৃষ্টি হয়।

র‌্যালিতে অংশ নেয়া ডোনাল্ড নিউটন রেনো গেজেটকে জানান, ‘আমি দেখতে পেলাম একজন লোক ট্রাম্প বিরোধী প্রতীক নিয়ে তার দিকে এগোতে থাকল। আর তার পেটের কাছে যেন সে কিছু চেপে রেখেছিল। আমি জানি না সেটা কি। এ সময়ই কেউ একজন বন্দুক, বন্দুক বলে চিৎকার করতে শুরু করে।’

মুহূর্তের মধ্যেই ওই ব্যক্তির ওপর কয়েকজন ঝাঁপিয়ে পড়ে। আর ট্রাম্পকে তার নিরাপত্তা দানকারী ব্যক্তিরা একপ্রকার টেনে-হিঁচড়ে স্টেজ থেকে নামিয়ে নেয়।

তবে পরে অবশ্য ওই ব্যক্তির কাছে কিছু পাওয়া যায়নি বলে জানান নিউটন।

ঘটনা স্বাভাবিক হবার পর ট্রাম্প আবারও স্টেজে ফিরে আসেন। পরে তিনি নিজ বক্তব্যে বলেন, এমন ঘটনা এর আগেও বহুবার ঘটেছে। তবে বলতে চাই এসব ঘটনায় আমরা থামব না, আমাদের থামানো যাবে না।