Press "Enter" to skip to content

“নিবন্ধন বড় কথা নয়, জামায়াত জোটের শরীক”

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ড. কামাল ও বি. চৌধুরীরা বাংলাদেশকে সংবিধানের বাইরে ফেলে দেয়ার একটা পাঁয়তারা শুরু করেছেন।

তিনি বলেন, “জাতীয় ঐক্যের নামে যে ঐক্য গঠিত হয়েছে তাদের দাবি বিশ্লেষণ করলে দেখা যায় তারা নির্বাচনের জন্য নয়, বরং কিভাবে নির্বাচনকে বানচাল করা যায় এর একটা ফন্দি-ফিকিরের প্রস্তাব উত্থাপন করেছেন।”

মন্ত্রী আজ কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, যারা সমারিক শাসন ও রাজাকারের দালালী করেছে এবং জঙ্গির পক্ষে সমর্থন দিয়েছে তাদের সঙ্গে হঠাৎ করে কামাল হোসেন ও বি. চৌধুরীরা হাত মেলালেন কি করে তা আমার বোধগম্য নয়।

তিনি বলেন, “জামায়াতের নিবন্ধন থাকলো কি থাকলো না সেটা বড় কথা নয়, জামায়াত ২০ দলীয় জোটের একটা অন্যতম শরীক। কি এমন পরিস্থিতির পরিবর্তন ঘটলো যে জামায়াত ২০ দলীয় জোটে বহাল থাকা অবস্থায় কামাল হোসেন ও বি. চৌধুরী ফখরুল ইসলামকে মাঝখানে রেখে হাত নেড়ে উল্লাস প্রকাশ করেন।”

মন্ত্রী বলেন, “এই উল্লাস বাংলাদেশের বিরুদ্ধে, এই উল্লাস রাজাকারের হাসি। সুতরাং এই ঐক্যটা অপরাধীদের রক্ষার ঐক্য এবং সকল রাজাকার ও অপরাধীদের এক করার ঐক্য।”

জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

পরে তিনি কুষ্টিয়া মিরপুর উপজেলার চিথলিয়া ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের নিজ জমিতে গৃহ নির্মাণ এবং ফুলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ে মা ও অভিভাবকদের সাথে মত বিনিময়ে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

Mission News Theme by Compete Themes.