Press "Enter" to skip to content

‘নিজ বাসায় মার্কিন দূতাবাসের সাবেক কর্মকর্তাসহ ২ জনকে কুপিয়ে হত্যা’

রাজধানীর কলাবাগানে দুই ব্যক্তিকে বাড়িতে ঢুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার বিকালে লেক সার্কাস রোডের ওই বাড়িতে নিহতদের একজন জুলহাজ মান্নান ইউএসএআইডির কর্মকর্তা ছিলেন।
 
জুলহাজ মান্নান সমকামীদের অধিকারের দাবিতে সোচ্চার ছিলেন। লিঙ্গ সমতা প্রতিষ্ঠার পক্ষে ‘রূপবান’ নামে একটি সাময়িকী সম্পাদনায় যুক্ত ছিলেন তিনি।

কলাবাগানের লেকসার্কাস রোডের আছিয়া নিবাস নামে ছয়তলা একটি বাড়ির দ্বিতীয় তলায় থাকতেন জুলহাজ। তিনি সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনির খালাত ভাই বলে জানাগেছে।
 
জুলহাজের সঙ্গে নিহত অন্যজনের নাম তনয় মজুমদার বলে গণমাধ্যমকে জানিয়েছেন ডিএমপির সহকারী কমিশনার রুহুল আমিন সাগর। তিনি জুলহাজের বন্ধু বলে ধারণা করা হচ্ছে।

কলাবাগান থানার সহকারী পরিদর্শক বিজয় প্রসাদ দেবনাথ গণমাধ্যমকে বলেন, নিহতদের নাম পরিচয় পাওয়া গেছে। আমরা ঘটনার ব্যাপারে এলাকায় অভিযানে আছি।  

গুরুতর আহত ওই বাড়ির নিরাপত্তাকর্মী পারভেজ সাংবাদিকদের জানান, আজ সোমবার বিকাল ৫টার দিকে ১০/১২ জন লোক এসে আমাকে বলেন- আমরা জুলহাস সাহেবের বাসায় যাবো। আমি তাদেরকে নিচে অপেক্ষা করতে বলি। এরপর আমি অনুমতির জন্য উপরে যাই। এসময় আমার পেছনে পেছনে তিন-চারজন ওপরে উঠেন। আমি কলিং বেল চাপতেই জুলহাস সাহেব দরজা খোলেন। আর তখন আমি ওই তিন-চারজনকে বললাম- আপনারা কেন ওপরে আসলেন, আপনাদের তো নিচে অপেক্ষা করার কথা। এ কথা বলতেই তারা আমাকে কোপানো শুরু করেন।’

কপালের বাম পাশে কোপের জখম নিয়ে পারভেজকে (১৯) ঢাকা মেডিকেলে ভর্তি করিয়েছেন ওই বাড়ির আরেক নিরাপত্তাকর্মী সুমন।   

যদিও নিরাপত্তাকর্মী সুমন সাংবাদিকদের জানায় এ ঘটনায় ৫/৬ জন দুর্বৃত্ত বাড়িতে হানা দেয়। 

julhaz3
১৬ এপ্রিল লেখা সর্বশেষ ফেসবুক স্ট্যাটাস
julhaz1
সকল ফটো নিহতের ফেসবুক থেকে প্রাপ্ত

zulhazjulhaz2

শেয়ার অপশন:
Don`t copy text!