ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:০৯ ঢাকা, মঙ্গলবার  ১১ই ডিসেম্বর ২০১৮ ইং

রোনালদো
রোনালদো গৌতম বুদ্ধকে অপমান করেছেন বলে সমালোচনা হচ্ছে

নিজে আর কোনো পোস্ট করবেন না রোনালদো

ভুল থেকে শিক্ষা নিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এখন থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজে কোনোকিছু পোস্ট করবেন না বলে জানিয়ে দিলেন রিয়াল মাদ্রিদের এ উইঙ্গার।

এ জন্য তিনি আলাদা ম্যানেজার নিয়োগ দিয়েছেন। তিনিই সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদোর অ্যাকাউন্ট দেখাশুনা করবেন।

খেলাধুলায় ব্যস্ত থাকায় খেলোয়াড়দের জন্য বিশ্ব রাজনীতিন পুরোপুরি খবর রাখা সম্ভব হয় না। বিভিন্ন দেশের ধর্মীয় অনুভুতিগুলোও তাদের তেমন জানা থাকে না। এতে অনেক সময় সাদা মনে কোনো মন্তব্য কিংবা কোনো ছবি পোস্ট করলে তা যে বিতর্ক ছড়াতে পারে তা তারা অনুমান করতে পারেন না। ফলোয়ারদের মধ্যে ভুল বুঝাবুঝি সৃষ্টি হয়। সম্প্রতি এমনই এক ঘটনার শিকার হলেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। কয়েকদিন আগে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন রোনালদো। সেখানে একটি বুদ্ধ মূর্তির বেদির ওপর পা তুলে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাকে। এই ছবি পোস্ট করার পর বৌদ্ধ ধর্মাবলম্বীদের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেয়।

রোনালদো গৌতম বুদ্ধকে অপমান করেছেন বলে অনেকে তার সমালোচনা করেন। বিষয়টির জন্য বৌদ্ধ ধর্মাবলম্বীদের কাছে রোনালদোকে ক্ষমা চাওয়ার পরামর্শ দেন অনেকে। এই ভুল থেকে শিক্ষা নিয়েছেন রোনালদো। তার এজেন্ট হোর্হে মেন্ডিসের মেয়ে মারিসা মেন্ডেসের হাতে রোনালদো ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামের অ্যাকাউন্টের দায়িত্ব দিলেন। তিনিই এখন থেকে রোনালদোর ছবি যাচাই-বাছাই করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করবেন। এই মারিসার সঙ্গে এক সময় রোনালদোর প্রেমের গুঞ্জন ছিল। এতে হোর্হে মেন্ডিস ও তার কন্যা- দু’জনই রোনালদোর এজেন্ট হলেন।

মার্কিন পপস্টার টেইলর সুইফটের পর সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে বেশি ফলোয়ার রোনালদোর। রিয়াল মাদ্রিদের এ তারকার মোট ফলোয়ার ২৪৪ মিলিয়ন। টুইটারে ৪৭.৬, ফেসবুকে ১১৭ ও ইনস্টগ্রামে তার ফলোয়ার ৭৯.৩ মিলিয়ন।

https://www.facebook.com/Cristiano/?fref=ts

শীর্ষ মিডিয়া