ব্রেকিং নিউজ

সকাল ১০:১১ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

নিজামীর ফাঁসির রায়ে ডেনমার্কে আনন্দ উল্লাস

শীর্ষ মিডিয়া ৩০ অক্টোবর ঃ   ৭১এর মানবতা বিরুধী অপরাধে অভিযুক্ত যুদ্ধাপরাধী ঘাতক নিজামীর ফাঁসির রায়ে ডেনমার্কে সর্বস্তরের প্রবাসী বাঙ্গালীরা আনন্দ উল্লাস করেছে ।  ফাঁসির রায় শুনার সাথে সাথে একে অপরকে, ফোন করে তাদের প্রতিক্রিয়া জানান। এ উপলক্ষে ডেনমার্ক আওয়ামীলীগ,যুবলীগের নেতৃবৃন্দরা এক যৌথ বিবৃতিতে বলেন,যুদ্ধাপরাধী ঘাতকদের বিচার নিয়ে অতি উৎসাহীরা বিভিন্ন সময়ে বলতেন, সরকারের সাথে জামাতের গোপন আঁতাতের কথা! এখন তারা কি বলবেন! নিজামীর রায় কি জামাতের সাথে সরকারের আঁতাতের ফল ?

জাতির জনকের সুযোগ্য উত্তরসূরি, জননেত্রী শেখ হাসিনার রাষ্ট্র পরিচালনায় আছে বলেই দীর্ঘ দিন পরে বাংলাদেশে যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে নতুবা এ জাতিকে ত্রিশ লক্ষ শহীদের অভিশাপ বয়ে বেড়াতে হতো অনন্ত কাল । জননেত্রী শেখ হাসিনা আইনের প্রতি সব সময় শ্রদ্ধাশীল, তিনি মনে করেন আইন তার নিজেস্ব গতিতেই চলছে, চলবে।

নেতৃবৃন্দরা আরো বলেন,দশ বছর আগে কি কেউ বিশ্বাস করতেন এই বাংলাদেশে ঘাতক গোলাম আযম,নিজামী,সায়েদি বা সাকাদের বিচার হবে ! যারা পরোক্ষ বা প্রত্যক্ষভাবে দীর্ঘদিন এই দেশ শাসন করেছে! তাদের বিচার করা কি খুব সহজ ছিলো ! একমাত্র জাতির জনকের কন্যা বলেই এই জাতিকে কলঙ্ক মুক্ত করতে পেরেছেন ।এজন্য ডেনমার্ক আওয়ামীলীগ পুরো জাতির পক্ষ থেকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান।

বিবৃতিতে স্বাক্ষর ও সম্মতি জানান,ডেনমার্ক আওয়ামীলীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু,ভারপ্রাপ্ত সভাপতি জাহিদ চৌধুরী বাবু,সাধারন সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা লিঙ্কন, সহ.সভাপতি, নুরুল ইসলাম টিটু ,ইকবাল হোসেন মিঠু ,আ ন ম আব্দুল খালেক আরিফ, যুগ্ম সম্পাদক সাব্বির আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক সামি দাস ও সফিউল আলম সাফি, যুব ও ক্রীড়া সম্পাদক জামাল আহম্মেদ, সাংস্কৃতিক সম্পাদক শাহজালাল পিন্টু,মহিলা সম্পাদিকা খাদিজা খাতুন মিনি, সমাজ কল্যান সম্পাদিকা সোমা সিদ্দিকা চৌধুরী,অর্থ সম্পাদক কাউসার আহম্মেদ সুমন,শিক্ষা বিষয়ক সম্পাদক নাসরিন আক্তার মুকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ূন কবির রানা,কবির হোসেন, মোঃ রিয়াজুল করিম রাজু, বোরহান কবির।যুবলীগের সভাপতি এম আর মজুমদার খোকন, সাধারন সম্পাদক আমীর পারভেজ জীবন,সহ.সভাপতি জামিল আক্তার কামরুল, সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহম্মেদ লিমন, দপ্তর সম্পাদক বেলায়েত হোসেন রুমি ,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ অমিত কুমার রায়,সুমন চৌধুরী, শিমুল দাস, দেলোয়ার হোসেন, দিলিপসহ প্রমুখ নেতৃবৃন্দ । বো বা/৩০