Press "Enter" to skip to content

নায়িকা সাহারার সেক্সি ভিডিও ইউটিউবে ফাঁস!

এবার বাংলাদেশের জনপ্রিয় নায়িকা সাহারার একটি অপ্রকাশিত সেক্সি ভিডিও সম্প্রতি ইউটিউবে ফাঁস হয়ে গেছে। আর এর পর থেকেই তাকে মিডিয়ায় আর পাওয়া যাচ্ছে না। প্রচার করা হচ্ছে- ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা সাহারা অভিনয় জগত থেকে বিদায় নিয়েছেন। সম্প্রতি একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেন। জানা যায়, আগামী ২১ মার্চ সাহারা অভিনীত সর্বশেষ ছবি ‘তোকে ভালোবাসতে হবে’ মুক্তি পাবে।

ছবিটি পরিচালনা করেছেন রাজু চৌধুরী এবং সাহারার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান। সাহারা ছবিটির মুক্তির বিষয়ে অবগত রয়েছেন।

সর্বশেষ গত বছরের সেপ্টেম্বরে সাহারা অভিনীত ঢাকা টু বোম্বে ছবিটি মুক্তি পায়। সে সময় ছবির প্রচারে এগিয়ে আসতে দেখা যায়নি তাকে। হঠাৎ করে সাহারার কেন এই লুকোচুরি তা সবার কাছে রহস্যজনকই রয়ে গেছে। সাহারার এক সময়ের ঘনিষ্ঠজনরাও এ ব্যাপারে অবগত নন।

তবে চারদিকে জোর গুঞ্জন, সাহারা গোপনে বিয়ে করেছেন এবং মা হতে চলেছেন। মূলত এ কারণেই তাকে গত ৬ মাসেও জনসম্মুখে দেখা যায়নি। তবে সাহারার পক্ষ থেকে বিষয়টি বারবার অস্বীকার করা হয়েছে।

এদিকে অনেক আগে এফআই মানিকের বিয়ে আমি করবো ছবিতে অভিনয় শুরু করেছিলেন সাহারা। কিন্তু এর কাজ এখনো শেষ হয়নি। তাই শাকিব-সাহারা জুটি অভিনীত এ ছবিটির ভবিষ্যৎ এখন অনিশ্চিত। ২০০৪ সালে রুখে দাঁড়াও ছবির মাধ্যমে সাহারার চলচ্চিত্রে অভিষেক ঘটে।

এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন শাকিব খান। এ পর্যন্ত অর্ধশতকেরও বেশি জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন সাহারা।

যদিও কথিত সেক্সি ভিডিও  ইউটিউবে দেখা গেলেও তাতে কোন সরাসরি সেক্স দৃশ্য দেখতে পাওয়া যায়নি তবে সিনেমার আপত্তিকর সেক্সি দৃশ্য ওই ইউটিউবে দেখা যায়।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন

Mission News Theme by Compete Themes.