Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১১:১৪ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

পুলিশের মহাপরিদর্শক
পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কেএম শহীদুল হক

নাশকতা ও মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, জঙ্গিবাদ, নাশকতা ও মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ করা হয়েছে।

তিনি আজ বিকেলে গাজীপুর জেলা পুলিশের উদ্যোগে ভাওয়াল রাজবাড়ি মাঠে ওলামা মাশায়েখ ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এসএম মাহফুজুল হক নুরুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

অনুষ্ঠানের প্রধান অতিথি আইজিপি বলেন, “যারা ইসলামের নামে সন্ত্রাস জঙ্গিবাদ, মানুষ হত্যার সাথে জড়িত তাদের কেউ জান্নাতে যাবে না। ইসলামে কোথাও নিরীহ মানুষ, নারী হত্যা, ঈদগাহ মাঠে হামলা সমর্থন করে না। ইসলামের নামে অপপ্রচার রোধে আলেম ওলামা, রাজনৈতিক ব্যক্তিত্ব সহ সকল শ্রেণী পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। কেউ যাতে ইসলামের ভুল ব্যাখ্যা দিয়ে কাউকে জঙ্গি বানাতে না পারে এজন্য আলেম ওলামা সমাজ গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে পারেন । আমরা সবাইকে সাথে নিয়েই জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়বো ”

সাম্প্রতিককালে ঘটে যাওয়া জঙ্গি হামলা, বিগত সময়ে দেশব্যাপী রাজনৈতিক কর্মসূচির নামে নাশকতা ও মাদকের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিপুল সংখ্যক ওলামা-মাশায়েখ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, জনপ্রতিনিধি, পেশাজীবী, ছাত্র-শিক্ষক সহ সকল শ্রেণী পেশার সাধারণ মানুষ এতে অংশগ্রহণ করেন।