ব্রেকিং নিউজ

রাত ১২:৫৬ ঢাকা, রবিবার  ২২শে জুলাই ২০১৮ ইং

নারায়ণগঞ্জে অস্ত্র উদ্ধার
রকেট লঞ্চার সম্পর্কে সাধারণ মানুষ পরিচিত নয়, বিগত ১০/৮/১৬ তারিখে দক্ষিণ চিন সাগরে ভিয়েতনামের বসানো রকেট লঞ্চারের ফাইল ফটোর দৃশ্যটি পরিচিতির জন্য নমুনা হিসাবে দেয়া হল।

নারায়ণগঞ্জে রকেট লঞ্চার-সহ বিপুল অস্ত্র উদ্ধার, আটক ৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে ২টি রকেট লঞ্চার, ৬২টি রাইফেল, ৫টি পিস্তল, ৪৯টি মর্টার শেল, ২টি ওয়ারলেস, গ্রেনেড ও গুলি উদ্ধার করা হয়েছে। এ সময় তিনজনকে আটক করা হয়।

এর মধ্যে পিস্তলের গুলি ৮৭৯টি, রাইফেলের গুলি ৪৯৫টি, ম্যাগজিন ৬০টি, গ্রেনেড ৪২টি ও ৪৯টি ডেটোনেটর রয়েছে বলে পুলিশ সূত্র জানায়।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা থেকে রূপগঞ্জের পূর্বাচল উপশহরের নদীরপাড় এলাকায় অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মাহমুদুল ইসলাম সাংবাদিকদের জানান, গত বুধবার রকেট লঞ্চারসহ শরীফ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে নদীরপাড় থেকে পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার হয়।

আইজিপি একেএম শহীদুল হক, ডিআইজি শফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মইনুল হক, রূপগঞ্জে আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর বীরপ্রতীক ঘটনাস্থলে গেছেন।

এসব অস্ত্র মজুদের সঙ্গে জড়িত সন্দেহ পুলিশ তিনজনকে আটক করেছে। তবে আটক ব্যক্তিদের নাম প্রকাশ করেনি পুলিশ। অভিযান শেষে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানানোর কথা রয়েছে।