ব্রেকিং নিউজ

দুপুর ১২:৪৪ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

নারায়ণগঞ্জে ৩০টি গাড়ি ভাঙচুর, আগুন

অবরোধের সমর্থনে নারায়ণগঞ্জে বাসে অগ্নিসংযোগসহ বিভিন্ন স্থানে কমপক্ষে ৩০টি যানবাহন ভাঙচুর করা হয়েছে। এ ছাড়াও ককটেল বিস্ফোরণ ও বিক্ষোভ মিছিল করেছে অবরোধকারীরা। এসময় পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়ায় ১০ জন আহত হয়েছেন। পুলিশ চারজনকে আটক করেছে।

শুক্রবার সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলকারীরা ১০টি ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর করে ও ককটেলের বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশ পিকেটারদের ধাওয়া করলে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে পিকেটাররা। এতে বিএনপির পাচঁ নেতা-কর্মী আহত হয়। পুলিশ বিএনপির দুই কর্মীকে আটক করে।

একই সময়ে আড়াইহাজারের প্রভাকরদী এলাকায় পেট্রোল ঢেলে রাস্তায় আগুন দিয়ে অবরোধ সৃষ্টি করে। এ সময় তারা ট্রাক, অটোরিকশা ও প্রাইভেটকারসহ অন্তত ২০টি যানবাহন ভাঙচুর করে। পুলিশ এসে ফাঁকা গুলি ছোড়লে পাল্টা ইটপাটকেল নিক্ষেপ করে কর্মীরা। এ ঘটনায়ও আহত হয় পাঁচজন। পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছে।

অপর এক ঘটনায় সকাল সাড়ে ৯টায় ফতুল্লার বিসিক এলাকায় একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।