Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৮:৩২ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

নলছিটিতে ফাঁসানোর প্রতিবাদ
সুবিদপুর ইউনিয়নের তালতলা বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন

নলছিটিতে বৃদ্ধকে ‘ইয়াবা’ দিয়ে ফাঁসানোর প্রতিবাদ

ঝালকাঠি প্রতিনিধি ॥ দোকানে ইয়াবা ট্যাবলেট রেখে ব্যবসায়ীকে ফাঁসানোর প্রতিবাদে ঝালকাঠির নলছিটিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে স্থানীয় ব্যবসায়ীমহল ও এলাকাবাসী।

আজ শনিবার সকাল ১১টায় উপজেলার সুবিদপুর ইউনিয়নের তালতলা বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে এলাকাবাসী অভিযোগ করেন, গত ১০ জানুয়ারি সন্ধ্যায় নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নের তালতলা বাজারের ব্যবসায়ী বাবলু হাওলাদের দোকানে স্থানীয় প্রতিপক্ষ  একটি কুচক্রী মহল গোপনে ১৭৫টি ইয়াবা ট্যাবলেট রেখে পুলিশকে খবর দেয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক উদ্ধার দেখিয়ে মামলা দায়ের এবং দোকানী বাবুলকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে।

মানববন্ধনে বক্তব্য দেন গ্রেপ্তার হওয়া বাবুল হাওলাদারের মেয়ে শারমিন আক্তার, স্থানীয় ব্যবসায়ী হাজী মৌজেআলী, মাসুম খান ও আব্দুল মান্নান খান।

বক্তারা এ ষড়যন্ত্রমূলক মামলা থেকে বাবুলকে মুক্তি দিয়ে যারা দোকানে ইয়াবা রেখেছে তাদের গ্রেপ্তার করে বিচার দাবী করেন।

এলাকার শতশত নারী-পুরুষ এবং ব্যবসায়ীমহল ও  বাবুল হাওলাদারের পরিবারের লোকজন মানববন্ধনে অংশ নেয়।

নলছিটি থানার ওসি এ কে এম সুলতান মাহামুদ বলেন, দোকানে ইয়াবা আছে বলে পুলিশকে যে ব্যক্তি খবর দিয়েছিল মামলায় তাকেও আসামী করা হয়েছে। মামলাটি তদন্ত করছে পুলিশ।

এলাকাবাসীর দাবি গ্রেপ্তার হওয়া বাবুল হাওলাদার অত্যন্ত নিরীহ ও ধর্মপ্রাণ একজন বৃদ্ধ মানুষ, তিনি সাধারণ ভাবেই জীবনযাপন করতেন, এলাকায় তার সুনাম সুখ্যাতি রয়েছে, শত্রুতা বশত ইয়াবা ট্যাবলেট রেখে বিশেষ কোন মহল উদ্দেশ্য প্রণোদিত ভাবে তাকে ফাঁসিয়েছে।