ব্রেকিং নিউজ

সকাল ৮:২১ ঢাকা, সোমবার  ২২শে অক্টোবর ২০১৮ ইং

নরসিংদীতে টেঁটাযুদ্ধ
নরসিংদীর রায়পুরা উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নে টেঁটাযুদ্ধ।

নরসিংদীতে টেঁটাযুদ্ধে নিহত ৪

নরসিংদীর রায়পুরা উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নে দুই ইউপি চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে টেঁটাযুদ্ধে চারজন নিহত ও পাঁচ পুলিশসহ অর্ধশত লোক আহত হয়েছেন।

সোমবার দুপুরে উপজেলার চরাঞ্চল নিলক্ষায় এ ঘটনা ঘটে।  নিহতরা হলেন- সাবেক ইউপি চেয়ারম্যান আ. হক সরকারের সমর্থক মোমেন মিয়া (১৮), মানিক মিয়া (৩০),শাজাহান (৩২) ও খোকন সরকার (৩৫)।

আহত পুলিশ সদস্যরা হলেন- রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজহারুল ইসলাম সরকার, এসআই আসাদুজ্জামান আসাদ, এএসআই তোফাজ্জল হোসেন, কনস্টেবল জিল্লুর রহমান ও সাইদুর রহমান।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজহারুল ইসলাম সরকার গণমাধ্যমকে জানান, আধিপত্য বিস্তার নিয়ে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে আওয়ামী লীগ সমর্থিত সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হক সরকার ও বর্তমান চেয়ারম্যান তাজুল সমর্থকদের মধ্যে প্রায়ই সংঘর্ষের ঘটনা ঘটছে। এর জের ধরে শনিবার থেকে সোমবার থেমে থেমে সংঘর্ষ হচ্ছে। সোমবার সকালে উভয় পক্ষ আবার সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পুলিশ ফাঁকা গুলি ছোড়ে। এ সময় পুলিশের ওপর ককটেল ও টেঁটা নিক্ষেপ করে গ্রামবাসী। এতে চারজন নিহত ও তিনিসহ আহত হন এসআই আসাদুজ্জামান আসাদ, এএসআই তোফাজ্জল হোসেন, কনস্টেবল জিল্লুর রহমান ও সাইদুর রহমানসহ উভয় গ্রুপের অর্ধশতাধিক।