Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৫:৩৫ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

নরসিংদীতে গণপিটুনিতে নিহত ৭ ডাকাত

নরসিংদীতে গণপিটুনিতে সাত ডাকাত নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও এক ডাকাত। আজ সোমবার ভোরে সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়া ও টাকশাল গ্রামে এই ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ভোর ৪টার দিকে ১৫ থেকে ২০ জনের একদল ডাকাত ভাটপাড়া গ্রামের ব্যবসায়ী লাল মিয়ার বাড়িতে হানা দেয়। ডাকাতরা বাড়ির দরজা ভাঙ্গার সময় পাহাড়াদাররা ডাকাতদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। অবস্থার বেগতিক দেখে সেখান থেকে ডাকাতরা পালিয়ে পাশ্ববর্তী টাকশাল গ্রামের এরশাদ মিয়ার বাড়িতে হানা দেয়। ডাকাতরা বাড়ির লোকজনকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল লুট করে।
ওই সময় আশপাশের লোকজন ডাকাতের উপস্থিতি টের পেয়ে তাদের ধাওয়া করে। ডাকাতরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতংক সৃষ্টি করলে স্থানীয় মসজিদ থেকে ডাকাত রুখতে গ্রামবাসীর প্রতি আহ্বান জানানো হয়। এতে গ্রামবাসী ঐক্যবদ্ধভাবে ডাকাতদের উপর হামলা চালায়।
ডাকাতরা দৌড়ে পালানোর সময় তাদেরকে ধরে গণপিটুনি দেয়া হয়। এতে ভাটপাড়া, টাকশাল ও ভড়সাঙ্গাইন গ্রামের প্রায় ২ কিলোমিটার এলাকাজুড়ে ৭ ডাকাতের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় রহিম নামে একজন মুমুর্ষ অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নরসিংদী সদর মডেল থানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ডাকাতিকালে গ্রামবাসীর গণপিটুনিতে সাত ডাকাত নিহত ও এক ডাকাত আহত হয়েছে। আহত ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।