Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:০৪ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

“নতুন প্রজন্মকে জানাতে হবে বঙ্গবন্ধু ,স্বাধীনতা ও শেখ রাসেল সম্পর্কে”

সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলছেন, বঙ্গবন্ধু ও স্বাধীনতা সম্পর্কে নতুন প্রজন্মকে জানাতে হবে। তাদের জানাতে হবে শেখ রাসেল সম্পর্কে। আজ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে বিজয় দিবস দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায় জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, ‘স্কুলের ছাত্রছাত্রীদের নিয়ে সৃজনশীল খেলা দাবা আয়োজনের মাধ্যমে শেখ রাসেল শিশু কিশোর পরিষদের এই উদ্যোগটি প্রশংসনীয়। এর মাধ্যমে শিশুদের প্রতিভার বিকাশ ঘটবে।’
পরিষদের সভাপতি রকিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক গাজী সাইফুল তারেক। বক্তব্য রাখেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাংগঠনিক সচিব কে এম শহিদুল্যাহ ও মনিরুজ্জামান পলাশ।
প্রতিযোগিতায় ছাত্রদের ষষ্ঠ থেকে ১০ শ্রেনী গ্রুপে দিবাকর দিব্য, ছাত্রী গ্রুপে মোসাম্মৎ ঝর্না বেগম, ছাত্রদের কেজি থেকে ৫ম শ্রেনী গ্রুপে রেজা নুর এবং ছাত্রীদের গ্রুপে ফারদিনা হোসেন এরিনা চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে।
অনুষ্ঠানে ৪০টি স্কুলকে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়।