ব্রেকিং নিউজ

রাত ৯:৫২ ঢাকা, মঙ্গলবার  ১৮ই সেপ্টেম্বর ২০১৮ ইং

ধর্ষণের অভিযোগ: নায়িকার চেক আপ

জাতীয় দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে দায়ের করা মামলার বাদী অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপীর শারীরিক চেক আপের জন্যে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ফরেনসিক বিভাগের হেড প্রফেসর ড. হাবিবুজ্জামান চৌধুরী। আগামী ৭-১০ দিনের মধ্যে এ রিপোর্ট জমা দেয়ার নির্দেশ দিয়েছেন।

রোববার দুপুর ২টার দিকে তেজগাঁও পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে  নাজনীন আক্তার হ্যাপীকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়।

ঢামেকে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে হ্যাপী বলেন, রুবেলের সঙ্গে তার ১০ মাসের সম্পর্ক ছিল। কিন্তু সে এখন অন্য মেয়েদের সঙ্গে সম্পর্ক বজায় রাখছে। ধর্ষণের বিষয়ে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান এবং সব কথা বলা সম্ভব না বলে চলে যান।

উল্লেখ্য, শনিবার বিকেল সাড়ে ৪টায় নাজনিন আক্তার হ্যাপী মিরপুর মডেল থানায় ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ এনে নারী নির্যাতন মামলা দায়ের করেন। মামলা নম্বর ৩৭।

এরপরই হ্যাপীকে রাজধানীর তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়। ধর্ষণের অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্যই সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়।