ব্রেকিং নিউজ

সকাল ৯:৪৬ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

দেশ বিরোধী চক্রান্তকারীদের বিষদাঁত ভেঙ্গে দিতে হবে: নানক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্জিত গণতন্ত্র, আইনের শাসন ও উন্নয়নকে বাধাগ্রস্ত করতে দেশী-বিদেশী ষড়যন্ত্র চলছে।
তিনি বলেন, এই ষড়যন্ত্রকারীরা সন্ত্রাস ও দারিদ্র মুক্ত, মধ্যম আয়ের বাংলাদেশ চায়না। তাই এসব দেশ বিরোধী চক্রান্তকারীদের বিষদাঁত ভেঙ্গে দিতে হবে।
জাহাঙ্গীর কবির নানক আজ মোহাম্মদপুর “শৈশব মেলা বাংলাদেশ” আয়োজিত ২ হাজার দুস্থ নর-নারীর মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দারিদ্র পীড়িত দুঃস্থ ও অসহায় মানুষের কল্যাণে সরকারের পাশাপাশি সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ও বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।
তিনি শৈশব মেলা কর্তৃক মোহাম্মদপুর থানা এলাকার শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া, সংস্কৃতি ও বিজ্ঞান চর্চায় অবদান রাখার পাশাপাশি যেকোন প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় গঠনমূলক ভূমিকা রাখার প্রশংসা করেন। তিনি সংগঠনকে সার্বিক সহায়তারও আশ্বাস দেন।
সংগঠনের সভাপতি গোলাম কিবরিয়া অপুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান।