Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:১৭ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

তোফায়েল আহমেদ
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ফাইল ফটো

‘দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করা হবে’

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খুব শিগগিরই দেশ থেকে সম্পুর্ন রুপে জঙ্গিবাদ নির্মূল করা হবে। এ জন্য সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আজ শনিবার উপজেলা সদরের শীবপুর ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময়ে ১৭’শ দরিদ্র পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ১০ কেজি করে ভিজিএফ’র চাল বিতরণ করেন প্রধান অতিথি।

তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী’র দক্ষ পরিচালনায় দেশ অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হচ্ছে। আন্তর্যাতিক বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসাবে বাংলাদেশ পরিচিতি লাভ করেছে। এই উন্নয়ন ও সুনাম নষ্ট করার অপচেষ্টায় সন্ত্রাসী হামলা চালানো হচ্ছে। খুব শিগ্রই এসব অপশক্তি নির্মুল করা হবে।

আওয়ামী লীগের প্রবীন এই নেতা বলেন, আমরা কথা দিয়েছিলাম ১০ টাকা কেজি দরে চাল দেব। আমরা কথা রক্ষা করেছি। শেখ হাসিনার সরকার দরিদ্র পরিবারের মাঝে আজকে ১০টাকা কেজিতে চাল পৌঁছে দিচ্ছে। আমরা প্রত্যেক ঈদে আসহায় ও দরিদ্র মানুষের জন্য বিভিন্ন সহায়তা প্রদান করে আসছি।

ভোলার নদী ভাঙ্গন রোধে সাড়ে ৩’শ কোটি টাকা বরাদ্দের কথা উল্লেখ কওে তিনি বলেন, এই প্রকল্পটি বাস্তবায়ন হলে ভোলাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা যাবে।

এ সময়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডর মো: দোস্ত মাহমুদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম চৌধুরী পাপন প্রমুখ উপস্থিত ছিলেন।