Sheersha Media

ব্রেকিং নিউজ

ভোর ৫:১৪ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

দেশ ও জানমাল রক্ষায় অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ান

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন। আপনাদের সহযোগিতা আমাদেরকে অনুপ্রানিত করবে।

 

নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান দেশ ও মানুষের জানমাল রক্ষায় মেহনতি মানুষ ও মুক্তিযোদ্ধাদের সম্মিলিতভাবে সন্ত্রাসী অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।
তিনি আজ জাতীয় সংসদ ভবনের সংসদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় একথা বলেন।
শ্রমিক-কর্মচারী, পেশাজীবী, মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের উদ্যোগে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন শাজাহান খান।
তিনি বলেন, দেশে অচলাবস্থা সৃষ্টির জন্য একটি সন্ত্রাসী অপশক্তি নানা ধ্বংসাত্মক কর্মকা- চালাচ্ছে। বিশ্বে দেশের সম্মান ক্ষুন্ন করছে।
এসময় তিনি ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়তে রাজনৈতিক দল, শ্রমিক সংগঠনসহ সকল পেশাজীবী সংগঠন এবং নারী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন।
মতবিনিময় সভায় বক্তৃতা করেন সংসদ সদস্য শিরিন আক্তার, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইসমত কাদির গামা, নারী নেত্রী মাহফুজা খানম, সংসদ সদস্য হাজেরা সুলতানা, লুৎফা তাহেরসহ বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, দেশের সংকট মুহূর্তে সময় এসেছে সন্ত্রাসী এবং বোমাবাজদের প্রতিহত করার।
নেতৃবৃন্দ সকল সংগঠন পেশাজীবীদের ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার এবং আগামী ৩০ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক-কর্মচারী, পেশাজীবী, মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আয়োজিত মহাসমাবেশ সফল করারও আহ্বান জানান।

FOLLOW US: