Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৪:৪৯ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

দেশে রাষ্ট্রীয় সন্ত্রাসের তাণ্ডব চলছে :ফখরুল

দেশে রাষ্ট্রীয় সন্ত্রাসের তাণ্ডব চলছে মন্তব্য করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আইনশৃঙ্খলা বাহিনীতে নির্লজ্জ ও জঘন্য দলীয়করণ, বর্বর ও পৈশাচিক রাষ্ট্রীয় সন্ত্রাসী তাণ্ডব, বিরোধী দলীয় নেতা-কর্মীদের হত্যা, গুম, অপহরণ, মিথ্যা মামলা এবং গণহারে গ্রেফতারের এমন ঘটনা স্বাধীনতার পর বাংলাদেশের মানুষ আর কখনো দেখেনি। বুধবার সকালে সাতক্ষীরার কলারোয়া থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলামকে গ্রেফতার এবং থানা বিএনপির প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাকের বাসায় পুলিশের ভাঙচুরের প্রতিবাদে এক বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম এ কথা বলেন।

 তিনি দেশের চলমান রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক ও আইনশৃংখলা পরিস্থিতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, সর্বক্ষেত্রে বর্তমান সরকারের সীমাহীন ব্যর্থতা, বিরোধীদলীয় নেতা-কর্মীদের নির্মমভাবে হত্যা, মিথ্যা মামলা দিয়ে কারাগারে নিক্ষেপ, দুর্নীতি, সন্ত্রাস, নৈরাজ্য এবং কাণ্ডজ্ঞানহীন উস্কানিমূলক বক্তব্য ও হিংসাত্মক আচরণে দেশের মানুষ ভয়াবহ নির্মমতার যাঁতাকলে পিষ্ট হচ্ছে।

বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম বলেন, গত ৫ জানুয়ারির প্রহসণের নির্বাচনের মাধ্যমে গায়ের জোরে রাষ্ট্রীয় ক্ষমতা দখলকারীদের বিরুদ্ধে গোটা জাতি যখন সোচ্চার তখন তারা আরো বেশি অস্থির ও বেপরোয়া হয়ে উঠেছে।

তিনি বলেন, আইনশৃঙ্খলা রাকারী বাহিনীকে তারা দলীয় সন্ত্রাসী বাহিনীর মতো ব্যবহার করে গণহত্যা এবং গণহারে গ্রেফতার চালাচ্ছে। একইসাথে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও দলীয় সশস্ত্র সন্ত্রাসীদের দিয়ে বিরোধী দলের নেতা-কর্মী এবং সাধারণ জনগণের ওপর প্রকাশ্য হামলা চালানোর মদদ দেয়া হচ্ছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীর অবিলম্বে রবিউল ইসলাম এবং আব্দুর রাজ্জাকের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।