Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৯:৫৬ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

দেশে অস্বাভাবিক অবস্থার জন্য সরকারই দায়ী

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

বিশিষ্ট আইনজীবী, গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, তথাকথিত নির্বাচনের কারণে দেশে এমন অস্বাভাবিক অবস্থা তৈরি হয়েছে। সরকারের শীর্ষ পর্যায় থেকে বলা হয়েছিল, ৫ জানুয়ারি একটি বাধ্যবাধকতামূলক নির্বাচন। পরে আরেকটি অংশগ্রহণমূলক নির্বাচন হবে। সরকারের সে প্রতিশ্রুতি থেকে সরে আসার কারণেই এখন দেশে অস্বাভাবিক অবস্থা বিরাজ করছে।

শুক্রবার আরামবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত দলের বর্ধিতসভায় সভাপতির বক্তব্যে কামাল হোসেন এ কথা বলেন।
ড: কামাল হোসেন বলেন, আমি দেশদ্রোহিতার অভিযোগের পরোয়া করি না।পাকিস্তান আমলেও দেশদ্রোহিতার অভিযোগ করা হয়েছিল। বিএনপি এবং এরশাদও করেছিল।
কিন্তু ২০১৫ সালে এধরনের কথা শুনতে হবে- এটা শুধু আমার জন্য নয়, দেশের জন্য লজ্জা ও দুর্ভাগ্যজনক। যিনি এ অভিযোগ করেন তার জন্যও লজ্জাজনক।
ড. কামাল হোসেন বলেন, ড. কামাল হোসেন বলেন, জনগণ স্বাভাবিকভাবে জীবনযাপন ও মরণের নিশ্চয়তা চায়। মানুষ শান্তিপূর্ণ সমাধান চায়। স্বাভাবিক অবস্থা চায়। আইনের শাসন, বাক-স্বাধীনতা, চলাফেলার স্বাধীনতা, সন্ত্রাস-সহিংসতা ও সাম্প্রদায়িকতামুক্ত সমাজ চায়।
বর্ধিত সভায় মফিজুল ইসলাম খান কামাল, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসিন মন্টু, অ্যাডভোকেট আব্দুল আজিজ, আ ও ম শফিকউল্লাহ, এ্যাডভোকেট সগীর আনোয়ার, অ্যাড: জগলুল হায়দার আফ্রিক, মোসতাক আহমদ প্রমুখ বক্তব্য রাখেন।