Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১১:১৭ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

দেশের মানুষ যেকোনো সময়ের চেয়ে বেশি নিরাপদে

দেশের মানুষ যেকোনো সময়ের তুলনায় বর্তমানে বেশি নিরাপদে রয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল।
শনিবার সকাল ১০টায় ভোলা জেলার মনপুরায় ফায়ার সার্ভিস স্টেশন ও সিভিল ডিফেন্স উদ্বোধন শেষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সুধী সমাবেশে এ মন্তব্য করেন তিনি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যেকোনো সময়ের চেয়ে দেশের জনগণ সবচেয়ে বেশি নিরাপদে রয়েছে। আমাদের (আওয়ামী লীগ) সরকার দেশের মানুষকে সর্বোচ্চ নিরাপত্তা দিতে প্রস্তুত আছে। যে কোনো সন্ত্রাসী ও দুষ্কৃতিকারীদের কোনো ছাড় নয়, তাদের শক্ত হাতে মোকাবেলা করা হবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী মনপুরায় ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করা হয়েছে।
এ সময় মনপুরা উপকূলে জলদস্যু নিয়ন্ত্রণে আধুনিক স্পিডবোর্ড ও আধুনিক পুলিশ ভ্যান দেয়ার প্রতিশ্রুতি দেন আসাদুজ্জামান কামাল।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরীর সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান, ফায়ার সার্ভিসের পিডি মো. আতাউল হক, পুলিশের অতিরিক্ত ডিজি আকরাম হোসেন, কোস্ট গার্ডের ক্যাপ্টেন ও জেলা এডিএম মো. আবদুল হালিম, মনপুরা উপজেলা নির্বাহী অফিসার এরশাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক সহকারী অধ্যাপক একেএম শাহজাহান মিয়া প্রমূখ।
অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগদান করেন আচিয়র রহমান, রবিউদ্দিন মাওলানা, মছিরউদ্দিন সর্দার ও মো. সরোয়ার।