ব্রেকিং নিউজ

রাত ১২:৩০ ঢাকা, রবিবার  ১৯শে আগস্ট ২০১৮ ইং

দেশের মানুষই খালেদা জিয়াকে বিচারের মুখোমুখি দাঁড় করাবে

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে দেশের মানুষ একদিন তার সন্ত্রাস ও জঙ্গীবাদী কর্মকান্ডের জন্য পাকড়াও করে বিচারের মুখোমুখি দাঁড় করাবে। রাজধানীর শিল্পকলা একাডেমী মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় বুধবার বেগম খালেদা জিয়ার ইফতার মাহফিলে দেওয়া বক্তব্যের জবাবে তিনি এ কথা বলেন,
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কবি সুফিয়া কামাল ও শহীদ জননী জাহানারা ইমাম স্মরণে জননেত্রী শেখ হাসিনার জন্য বাঙ্গালী জাতি আজ ‘কলঙ্ক মুক্তির পথে ’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে।
বেগম খালেদা জিয়া বসুন্ধরা কনভেনশন সেন্টারে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) ’র ইফতার মাহফিলে বলেন, বর্তমান সরকারের পরিণতি হবে হিরক রাজার মতো।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কার্যকরি সভাপতি ও বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়াল্ড ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. আব্দুল মান্নান, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক এডভোকেট বলরাম পোদ্দার, শিক্ষক নেতা শাহজাহান আলম সাজু ও জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা।
আওয়ামী লীগের এ নেতা বলেন, তিনি (বেগম খালেদা জিয়া) এ সরকারের পতন না ঘটিয়ে তার কার্যালয় থেকে বের না হওয়ার ঘোষণা দিয়েছিলেন। কিন্তু তিনি নিজেই তার পতন ঘটিয়ে আদালতে হাজিরা দেওয়ার মাধ্যমে কার্যালয় ত্যাগ করে বাসায় ফিরে গিয়েছিলেন।
বাংলাদেশ মধ্যম আয়ের দেশ শীর্ষক বিশ্বব্যাংকের প্রতিবেদনের উল্লেখ করে আওয়ামী লীগের এ নেতা বৃহস্পতিবার সকালে বলেন, বর্তমান সরকার কোন জাদু বা মন্ত্রের বলে এ সফলতা লাভ করেনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মোহনী নেতৃত্বের জন্যই এ বিশাল অর্জন সম্ভব হয়েছে।