ব্রেকিং নিউজ

রাত ৪:২৮ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি

‘দেশের অস্তিত্বের ঠিকানা শেখ হাসিনা’ – কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, দেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে যেমন বাঁচাতে হবে তেমনি আওয়ামী লীগকে বাঁচাতে হলে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বই হচ্ছে দেশের অস্তিত্বের একমাত্র ঠিকানা।

তিনি বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বই হচ্ছে আমাদের অস্তিত্বের একমাত্র ঠিকানা। তাঁর নেতৃত্বকে শক্তিশালী করার মাধ্যমেই দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারাকে আরো বেগবান করতে হবে।’

ওবায়দুল কাদের আজ রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুকুর মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ ও শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, কার্যকরি সভাপতি ফজলুল হক মন্টু, সহ-সভাপতি হাবিবুর রহমান আকন্দ, জহুরুল ইসলাম চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট হুমায়ুন কবির, মো. সফর আলী ও সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ব্যর্থতার হতাশা থেকে বেপরোয়া আচরণ করছে। তাই তারা দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে সাম্প্রদায়িক সম্প্রীতিকে বিনষ্ট করতে জঙ্গিবাদকে প্রশ্রয় দিচ্ছে।

তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি পরাজিত হয়ে দেশের পোশাক খাতকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এ খাতের সাথে সংশ্লিষ্ট সকলকে বিএনপি জামায়াতের অশুভ তৎপরতার বিরুদ্ধে সচেতন থাকতে হবে।

ওবায়দুল কাদের বলেন, যে দেশের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো নেতা রয়েছে সে দেশ কখনো ব্যর্থ হবে না। বিএনপি ব্যর্থ রাজনৈতিক দলে পরিণত হবে।

তিনি বলেন, বিএনপি আন্দোলনে যেমন ব্যর্থ হয়েছে তেমনি নির্বাচনের রাজনীতিতেও ব্যর্থ হয়েছে। আর পরাজয়ের হতাশা থেকে তারা বেপরোয়া আচরণ করছে।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, মহান মুক্তিযুদ্ধে বিজয়ের মধ্য দিয়ে বাঙ্গালী জাতি একটি ঐক্যবদ্ধ জাতিতে পরিনত হয়েছিল। কিন্তু বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করার মাধ্যমে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে পাকিস্তানী ভাবধারা প্রতিষ্ঠিত করেছিল।

তিনি বলেন, স্বাধীনতার চেতনা ধ্বংস করার মাধ্যমে জিয়াউর রহমানই জাতিকে বিভক্ত করেছিল। আর জাতিকে তার মূল্য দিতে হচ্ছে।