Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১০:৪০ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

দেশের অগ্রগতির স্বার্থে আরো দুই মেয়াদে আ. লীগের ক্ষমতায় থাকা দরকার

এলজিআরডি ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, চলমান উন্নয়নের ধারা ও দেশের অগ্রগতি অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামী লীগ সরকারের আরো টানা দুই মেয়াদে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা আবশ্যক।
আজ এখানে সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে ফরিদপুর বণিক সমিতি আয়োজিত মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এ কথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ নারীর ক্ষমতায়ন, স্বাস্থ্য, খাদ্য নিরাপত্তা, সামাজিক উন্নয়ন, জ্বালানী ও অবকাঠামো উন্নয়নসহ সকল ক্ষেত্রে ব্যাপক অগ্রগতি অর্জন করেছে। এই অগ্রগতি জাতিসংঘসহ বিভিন্ন আন্তর্জাতিক সংস্থা স্বীকৃতি দিয়েছে।
মোশাররফ ফরিদপুর প্রসঙ্গে বলেন, এই জেলা প্রতিটি ক্ষেত্রে পিছিয়ে ছিল। কিন্তু, গত সাত বছরে প্রধানমন্ত্রীর বিশেষ নজরের কারণে এ অঞ্চলের ব্যাপক অগ্রগতি অর্জিত হয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চেম্বার সভাপতি মো. জাহাঙ্গীর মিয়া। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ডিসি সরদার শরাফত আলী, পুলিশ সুপার মো. জামিল হাসান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কেএইচ মোহতাসেম হোসেন বাবর ও রাজেন্দ্র কলেজের প্রিন্সিপাল অধ্যাপক মাহবুবুর রহমান।

FOLLOW US: