ব্রেকিং নিউজ

সকাল ১০:০৩ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

দেশকে জঙ্গি বা তালেবানি রাষ্ট্র হতে দিতে পারি না: আইজিপি

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহিদুল হক বলেছেন, রাজনৈতিক কর্মসূচির নামে নাশকতা কোনভাবে মেনে নেয়া যাবে না। রাজনৈতিক আন্দোলন হতে হবে শান্তিপূর্ণ, নিয়মতান্ত্রিক। আর যারা নাশকতা করে, মানুষ পুড়িয়ে মারে তারা দুষ্কৃতিকারী। তাদেরকে আইনের আওতায় নেয়া হবে। এদেশকে জঙ্গি বা তালেবানি রাষ্ট্র তো হতে দিতে পারি না। শুক্রবার সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় পুলিশের মহাপরিদর্শক একেএম শহিদুল হক এসব কথা বলেন।
এর আগে রাজশাহী মহানগর ও জেলা পুলিশের সাথে এক বৈঠকে তিনি পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে বলেন, নাশকতাকারীদের দমনের জন্য যা যা করা দরকার আইনের মধ্যে থেকেই তা করবেন। এজন্য দেশপ্রেম, মুক্তিযুদ্ধের চেতনা ও নিজের কমিটমেন্ট থাকতে হবে।
পুলিশ মহাপরিদর্শক আরো বলেন, জনগণকে নিয়ে কাজ করতে চায়। পুলিশকে জনগণের কাছে যেতে হবে। তাদের কথা শুনতে হবে। জনগণের সাথে যোগসূত্র স্থাপন করতে হবে।
মতবিনিময়কালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি ইকবাল বাহার, মহানগর পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন, র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব আলম প্রমুখ।