ব্রেকিং নিউজ

দুপুর ২:৩৪ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

দেশকে খন্ড-বিখন্ডের ষড়যন্ত্রে লিপ্ত খালেদা

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘অবরোধের নামে বেগম খালেদা জিয়া দেশকে খন্ড-বিখন্ড করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন।’
“হরতাল-অবরোধের নামে জ্বালাও-পোড়াওসহ খালেদা জিয়া অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির উস্কানি দিয়ে চলেছেন। জনগণের জান-মাল রক্ষার স্বার্থে তাকে এসব থেকে বিরত রাখার জন্য সরকার পদক্ষেপ নিতে বাধ্য। বর্তমানে উস্কানিদাতার ভূমিকা থেকে বের হয়ে আসতে পারবেন কিনা, তার ওপর নির্ভর করছে খালেদা জিয়ার ভবিষ্যৎ রাজনীতি,” ঝিনাইদহ জেলা শহরের পায়রা চত্বরে আয়োজিত জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) জেলা সম্মেলন উদ্বোধনকালে তিনি আজ একথা বলেন।
জাসদ সভাপতি ইনু বলেন, খালেদা জিয়া দেশের এক অংশকে অন্য অংশ থেকে বিচ্ছিন্ন করতে চান। জঙ্গীবাদ কায়েম করতে চান। এভাবে চলতে থাকলে তিনি জঙ্গীবাদ সহিংসতা ও উস্কানিদাতার রাণী হিসেবে চিহ্নিত হবেন। জঙ্গীবাদ ও নাশকতা যেভাবে দমন করা হয় আমরাও সেভাবে বর্তমান সৃষ্ট পরিস্থিতি দমন করব।
আলোচনা-সংলাপ প্রসংগে হাসানুল হক ইনু বলেন, জঙ্গিবাদ-যুদ্ধাপরাধীদের প্রশ্নে খালেদা জিয়ার অবস্থান পরিস্কার না হওয়া পর্যন্ত কোন আলোচনার সুযোগ নেই। গণতান্ত্রিক সরকারের সঙ্গে অগণতান্ত্রিক জঙ্গী মদদদাতাদের কোনো সংলাপ হতে পারে না। তিনি বলেন, গণমাধ্যম কোনো উস্কানি ও নাশকতা প্রচারের যন্ত্র নয়।
জেলা জাসদের সভাপতি জাহিদুর ইসলাম টিপুর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য শিরিন আখতার ও জাসদের সাধরণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া। জেলা জাসদের সাধারণ সম্পাদক ফজলুর রহমান খুররম সম্মেলন পরিচালনা করেন।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিকেল তিনটায় স্থানীয় ডা. কে আহম্মেদ অডিটোরিয়ামে সম্মেলনের দ্বিতীয় পর্ব শুরু হয়। পরে তথ্যমন্ত্রী ঝিনাইদহ প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন ।