ব্রেকিং নিউজ

সকাল ৭:৩০ ঢাকা, বুধবার  ২৩শে মে ২০১৮ ইং

তারানা হালিম
তারানা হালিম, ফাইল ফটো

দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল বিএনপি : তারানা

তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, বেগম খালেদা জিয়ার দুর্নীতির মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পায়তারা করেছিল। কিন্তু আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর কঠোর পদক্ষেপে তাদের সে পরিকল্পনা সফল হয়নি।

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কালীবাড়ীতে শুক্রবার রাতে অনুষ্ঠিত মহানাম যজ্ঞানুষ্ঠানে সমাপনী অনুষ্ঠানে তথ্য প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তারানা হালিম বলেন, যারা ধর্মান্ধ তারাই বিভিন্ন সময় জঙ্গিবাদের দিকে ঝুকছে। আর এ জঙ্গিবাদে বিএনপি মদদ দিচ্ছে।

তিনি বলেন, বিগত ২০১৪ সালে আন্দোলনের নাম করে বিএনপি অগ্নি-সন্ত্রাস করেছে। পাকিস্তানপন্থি এই রাজনৈতিক দলটি সবসময়ই অহিংস রাজনীতির নামে সহিংস রাজনীতি করে আসছে।

তারানা হালিম যুদ্ধাপরাধী, রাজাকার, আলবদরদের লালনকারী এ রাজনৈতিক দলটির প্রতি সজাগ দৃষ্টি রাখতে সকলের প্রতি আহবান জানান।

প্রতিমন্ত্রী বলেন, সবসময় জনগণের পাশে আছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে আগামীতে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে আবারো নৌকায় ভোট দেয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান।

প্রতিমন্ত্রী শুক্রবার সারা দিন উপজেলার বিভিন্ন কর্মকান্ডে অংশ নেন। এর আগে দুপুরে ৫নং ধুবড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নব-নির্মিত দ্বিতল ভবন উদ্বোধন করেন তিনি। এছাড়া শুক্রবার রাতে উপজেলার সহবতপুরে এক নাট্যানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ম, সহ-সভাপতি রফিকুল ইসলাম রঙ্গু, নিজাম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান ফরিদ, সরকারী কলেজের ভিপি আল মামুন প্রমুখ।