শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১০:৪৩ ঢাকা, মঙ্গলবার  ১৮ই ডিসেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল-আলম হানিফ
মাহবুব-উল-আলম হানিফ, ফাইল ফটো

‘দেশকে অশান্ত করার ষড়যন্ত্রে ‘তারেক’ -হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, তারেক রহমান এতিমের টাকাসহ হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করে লন্ডনে পাচার করেছে। এখন সেখানে বসে পাচারের টাকায় বাংলাদেশকে অশান্ত করার ষড়যন্ত্র করছে।

আজ গল্লামারী স্মৃতিসৌধে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সভায় তিনি প্রধান অতিথির বক্তৃতা করেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, জামায়াত ’৭১-এর মতো এখনো মা-বোনদের বিভিন্নভাবে হেনস্থা করছে। মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করার ষড়যন্ত্র করছে। এ সকল ষড়যন্ত্রের ব্যাপারে সজাগ দৃষ্টি রাখতে তিনি নেতা-কর্মীদের প্রতি নির্দেশ দেন।

খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও আবু সাঈদ আল মাহমুদ স্বপন, নির্বাহী সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এমপি ও এস এম কামাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, কেন্দ্রীয় নেতা এডভোকেট আমিরুল আলম মিলন, ইসাহাক আলী খান পান্না, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪-দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি ও ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ।