ব্রেকিং নিউজ

সকাল ৯:৪৬ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

‘দেব আমার সঙ্গে সময় কাটায়’

কলকাতার সুপারমডেল রুক্মিণী মৈত্র। কখনও প্রফেশন, কখনও বা পার্সোনাল লাইফ নিয়ে অকপট কথা বলায় আলোচনায় আসেন তিনি। কলকাতার জনপ্রিয় নায়ক দেব’র ঘনিষ্ঠ বন্ধু হিসেবেও রুক্মিণী আলোচনার শীর্ষে। সম্প্রতি এক সাক্ষাৎকারে জনপ্রিয় এই মডেল বলেন ‘দেব যখন আমার সঙ্গে সময় কাটায়।’ সেটাই আমার সবথেকে বড় পাওনা।

রুক্মিণীর টালিউডের ফেভারিট হিরো সৌমিত্র চট্টোপাধ্যায়। বর্তমানদের প্রসঙ্গে তিনি বলেন, সত্যি কথা বলতে দেব ছাড়া অন্য কারও বাংলা ছবি খুব একটা দেখা হয় না। দেব ইন্টেলিজেন্ট। ওর সেন্স অব হিউমার দারুণ। ওর ডিটারমিনেশন অ্যান্ড ডেডিকেশনকে আমি শ্রদ্ধা করি। ইনফ্যাক্ট আমি এটা ওর কাছ থেকে শিখতে চাই। আর একজন মানুষকে অ্যাট্রাকটিভ হতে গেলে এসব গুণ তো থাকতেই হবে।

দেবের জন্য কতটা যেতে পারেন জানতে চাইলে জবাবে রুক্মিণী বলেন, দেব যতটা চাইবে। রুক্মিণীর কাছে প্রিয় বন্ধুর দেওয়া সবচেয়ে প্রিয় গিফট হলো সময়।

এ প্রসঙ্গে মডেলের ভাষ্য, দেব যখন আমার সঙ্গে সময় কাটায়, সেটাই আমার সবথেকে বড় পাওনা। আসলে আমি ভীষণ ইমোশনাল। যাদের ভালবাসি, তাদের জন্য শেষ পর্যন্ত যেতে পারি।

কোয়ালিটি ওভার কোয়ান্টিটি রুক্মিণীর জীবনের মূল মন্ত্র। বড় পর্দায় অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, বড় পর্দায় অনেক অফার পাচ্ছি কিন্তু আমি খুব অলস। আর বড়পর্দায় আমাকে দেখতেও ভাল লাগবে না বলেই আমার ধারণা। নয়নিকা চট্টোপাধ্যায়কে নিজের আইডল মানেন রুক্মিণী মৈত্র। উনি ইউনিভার্সাল ফিগার। আর এখন ক্যারলকেও দারুণ লাগছে, বললেন সুপার মডেল।

আগামী ১০ বছরে নিজেকে কোথায় দেখতে চান এমন প্রশ্নের জবাবে রুক্মিণী বলেন, আগামী ১০ বছরে নিজেকে এমন জায়গায় দেখতে চাই, যেখানে আরও একজন রুক্মিনী মৈত্রর ইন্টারভিউ নেয় হবে, আর তখন সে আমার নাম করবে।