Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৮:১৭ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

হিন্দু শিক্ষককে কুপিয়ে জখম: ছবিতে হাতেনাতে আটক সেই দুর্বৃত্ত

আজ বিকালে মাদারীপুর সরকারি নাজিমউদ্দীন বিশ্ববিদ্যালয় কলেজের গণিত বিভাগের হিন্দু প্রভাষক রিপন চক্রবর্তীকে (৪০) কুপিয়ে মারাত্মক জখম করে দুর্বৃত্তরা। এসময় তিনদুর্বৃত্তের টিমের গোলাম সাইফুল্লাহ ফাহিম (২৫) নামের একজন দুর্বৃত্তকে পালনোর সময় আটক করে জনতা।

গুরুতর আহত অবস্থায় শিক্ষক রিপন চক্রবর্তীকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ও পরে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, রিপন চক্রবর্তী (৪০) বুধবার কলেজের পরীক্ষার কাজ শেষে কলেজের পেছনে সোবাহান মুন্সীর ভাড়া করা বাসায় চলে যান। ওই বাসায় তিনি একাই থাকেন এবং বাসায় ফিরে বিশ্রাম নিচ্ছিলেন।

বিকাল ৫টার দিকে তার বাসার দরজায় নক করে তিন যুবক। দরজায় নক করার শব্দ শুনে শিক্ষক রিপন চক্রবর্তী দরজা খোলামাত্রই তিনজন দুর্বৃত্ত কিছু বুঝে ওঠার আগেই তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

রিপনের আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যায়। তারা প্রায় এক কিলোমিটার দৌড়ে গিয়ে ডিসি ব্রিজ নামক স্থানে একটি ইজি বাইকে উঠে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সহায়তায় কলেজের স্টাফ মিরাজ একজনকে ধরে পুলিশে সোপর্দ করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটক ওই দুর্বৃত্ত নিজেকে গোলাম সাইফুল্লাহ ফাহিম পরিচয় দিয়েছে। সে ঢাকার উত্তরার একটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। তার বাবা  গোলাম ফারুক একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। পরিবারসহ সে ঢাকার উত্তরাতে থাকে। গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ।