ব্রেকিং নিউজ

ভোর ৫:২২ ঢাকা, বুধবার  ১৭ই জানুয়ারি ২০১৮ ইং

“আমার একটি মাত্র টিনের ঘর”

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী বলেছেন, আমার একটি মাত্র টিনের ঘর। দুর্নীতি বুঝলে অনেক বাড়ি-গাড়ির মালিক হতে পারতাম। একাধিক পদে থেকেও একটি বাড়ির মালিক হতে পারিনি।

তিনি বলেন, আমার জীবনে দুর্নীতি কাকে বলে এটা বুঝি না। যদি বুঝতাম, তাহলে অনেক বাড়ি-গাড়ির মালিক হতে পারতাম।
শনিবার বিকালে ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজ কমিটি আয়োজিত নবীনবরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাজেদা চৌধুরী বলেন, আমার সেই পুরনো বাড়িতে একটি মাত্র টিনের ঘর এই বাড়িতে থেকেই নগরকান্দা-সালথার মানুষের জন্য কাজ করে আসছি। যতদিন বেঁচে থাকবো, ততদিন আপনাদের জন্য কাজ করে যাবো, ইনশাল্লাহ।
নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা প্রফেসর মিঞা লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সংসদ উপনেতার ব্যক্তিগত কর্মকর্তা খন্দকার রেজাউর রহমান চয়ন, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আ. রব মোল্যা প্রমুখ। এ সময় শুভেচ্ছা বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ মো. ওবায়দুর রহমান।