ব্রেকিং নিউজ

রাত ৪:৪৯ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

দুদকের চেয়ারম্যান
দুদকের চেয়ারম্যান ইকবাল মাহমুদ

‘দুর্নীতিবাজদের স্বস্তির কোন কারণ নেই’- দুদক চেয়ারম্যান

দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ আজ কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, কোন দুর্নীতিকেই বিনা বিচারে ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, দুর্নীতি প্রতিরোধের এটাই যথার্থ সময়। আমরা আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য দুর্নীতির অসাধু পন্থা রেখে যেতে পারিনা। তিনি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করার লক্ষ্যে এর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সরব হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

দুদক চেয়ারম্যান আজ রাজশাহীতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা ও বিভাগীয় পর্যায়ের সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে দুর্নীতি বিরোধী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

রাজশাহীর জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিনের সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহীর বিভাগীয় কমিশনার আবদুল হান্নান।

ইকবাল মাহমুদ বলেন, দুর্নীতির জন্য সন্দেভাজন সকলকেই ছাড় দেয়া হবে না। সকলকেই আইনের আওতায় আনা হবে। তাই দুর্নীতিবাজদের জন্য স্বস্তির কোন কারণ নেই।

তিনি আরও বলেন, প্রাতিষ্ঠানিক দুর্নীতির অভিযোগের ক্ষেত্রে কোন ব্যক্তির ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়ার আগে দেখা হবে তিনি কি ইচ্ছাকৃত না অনিচ্ছাকৃতভাবে তা করেছেন।

দুর্নীতির ব্যাপারে সচেতনতা সৃষ্টির প্রতি গূরুত্বারোপ করে দুদক চেয়ারম্যান বলেন, দুর্নীতি দূর করা খুবই কঠিন কাজ হলেও দুর্নীতি কমিয়ে আনার লক্ষ্যে আমাদেরকে একযোগে কাজ করতে হবে।