Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:৪১ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

‘দুঃসময় এলে হাইব্রিডদের খুঁজে পাওয়া যাবে না’

আওয়ামী লীগের ‘হাইব্রিড’ ও ‘আসল’ নেতা-কর্মীদের চিনে রাখার আহ্বান জানিয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার বিকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে যুব মহিলা লীগের জাতীয় শোক দিবসের স্মরণসভায় তিনি এ আহ্বান জানান।

দুঃসময় এলে বাতি দিয়েও হাইব্রিডদের খুঁজে পাওয়া যাবে না মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আজ সরকার ক্ষমতায় আছে। অনেকে আছে ক্ষমতার সুবিধাভোগী। এই ক্ষমতার রাজনীতিতে অনেকের অনুপ্রবেশ ঘটবে। হাইব্রিডদের ভিড়ে যেন আসল কর্মীরা হারিয়ে না যায়।

তিনি বলেন, ‘যখন বঙ্গবন্ধুর ছবির সঙ্গে পোস্তগোলার রাস্তায় ৫০টি ছবি দেখি, তখন আমার লজ্জা হয়। এসব আধুলি নেতা, পাতি নেতাদের চিনিও না, জানিও না। কম্পিউটারের মাধ্যমে ছবি পরিবর্তন করে ফেলে। সামনে দেখি এক রকম, বিলবোর্ডে দেখি আরেক রকম।’

আওয়ামী লীগের এ জ্যেষ্ঠ নেতা বলেন, বঙ্গবন্ধুর সঙ্গে ছবি প্রদর্শন থেকে বিরত থাকলে তার আত্মা শান্তি পাবে। বঙ্গবন্ধুর নামে অপকর্ম থেকে বিরত থাকলেও তার আত্মা শান্তি পাবে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবার ১৫ আগস্ট জন্মদিন পালন করেননি। এতেও খালেদা জিয়ার শুভবুদ্ধির উদয় হয়নি। কারণ, তিনি ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করেননি।

‘তার দলের পক্ষ থেকে বলা হয়েছে, বন্যাদুর্গত মানুষের জন্য তিনি এবার ১৫ আগস্ট জন্মদিন পালন করেননি। কিন্তু তার দলের কোনো নেতা-কর্মী বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াননি’ যোগ করেন ওবায়দুল কাদের।

যুব মহিলা লীগ সভাপতি নাজমা আকতারের সভাপতিত্বে স্মরণসভায় অন্যদের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, রেলমন্ত্রী মুজিবুল হক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, যুব মহিলা লীগের নেত্রী অপু উকিল প্রমুখ বক্তব্য দেন।