ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৫৭ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

গণধর্ষণ

দিল্লিতে বাঙালি যুবতীকে তিন মাস ধরে ধর্ষণ, মামলা

দিনাজপুরের বাসিন্দা বাঙালি যুবতী পরিচারিকাকে টানা তিন মাস ধরে ঘরে আটকে রেখে তাঁর উপর নির্মম অত্যাচার এবং ধর্ষণের অভিযোগ উঠল দিল্লির পটেল নগরের এক ব্যবসায়ীর বিরুদ্ধে। খবর আনন্দবাজারের।

পুলিশ সূত্রে খবর, দক্ষিণ দিনাজপুরের বাসিন্দা বছর কুড়ির পরিচারিকাকে ৫০ বছর বয়সী ওই অভিযুক্ত ব্যবসায়ী তিন মাস ধরে লাগাতার ধর্ষণ করে গিয়েছে। বাড়িতে যখন কেউ থাকত না, তখনই তার ওপর অত্যাচার চালাত ওই ব্যবসায়ী। নিগৃহীতার অভিযোগ, তাঁকে বাড়ি থেকে বেরোতে পর্যন্ত দেওয়া হত না। এমনকী ঘটনার কথা কাউকে না বলার জন্য তাঁকে বারবার ভয় দেখানো হত।

গোপন সূত্রে খবর পেয়ে পটেল নগরের ওই বাড়িতে হানা দিয়ে মেয়েটিকে উদ্ধার করে দিল্লি পুলিশের একটি দল। পুলিশ জানায়, যখন মেয়েটিকে উদ্ধার করা হয়, তখন তাঁর শারীরিক অবস্থা মোটেও ভাল ছিল না। দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল বলেন, “মেয়েটি শুধুমাত্র বাংলা বলতে জানে বলে অভিযোগ নিতে একটু দেরি হয়েছে। তবে মেয়েটির মেডিক্যাল রিপোর্টেও ধর্ষণের প্রমাণ মিলেছে।” অভিযুক্ত ব্যবসায়ীর বিরুদ্ধে পটেল নগর থানায় ধর্ষণ এবং অবৈধ ভাবে আটকে রাখার মামলা রুজু হয়েছে। তবে অভিযুক্ত ব্যবসায়ী পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।