Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৫৪ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

দিন-তারিখ দিয়ে আন্দোলন করার কিছু নেই ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে-খালেদা

শীর্ষ মিডিয়া ৬ অক্টোবর ঃ   ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। আজ সোমবার বেলা ১১টা থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনি শুভেচ্ছা বিনিময় শুরু করেন।  ‘অবৈধ’ সরকারের বিরুদ্ধে দেশবাসীকে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়ে খালেদা জিয়া বলেন, আন্দোলন চলছে, আন্দোলন চলবে। দিন-তারিখ নির্ধারণ করে আন্দোলন করার কিছু নেই বলে মন্তব্য করেন তিনি।
খালেদা জিয়ার সঙ্গে বিএনপির বেশ কয়েকজন নেতা শুভেচ্ছা বিনিময়ের মঞ্চে উপস্থিত রয়েছেন।
শুরুতেই বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন খালেদা জিয়া। এরপর দলের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।
শুভেচ্ছা বিনিময়ের ফাঁকে খালেদা জিয়া মন্তব্য করেন, এবার ঈদে ঘরমুখী মানুষকে ব্যাপক দুর্ভোগ পোহাতে হয়েছে। এ দুর্ভোগের জন্য তিনি সরকারকে দায়ী করেছেন।
খালেদা জিয়া বলেন, সরকারদলীয় লোকজনের চাঁদাবাজির কারণে এবার গরু ব্যবসায়ীরা গুরু বিক্রি করতে পারেননি। তাঁরা লাভ ঘরে তুলতে পারেননি।

বর্তমান সরকারকে ‘অবৈধ’ উল্লেখ করে বিএনপির চেয়ারপারসন বলেন, এ সরকার দেশ পরিচালনা করতে ব্যর্থ হচ্ছে। তারা র‌্যাব-পুলিশসহ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলোকে ধ্বংস করে দিচ্ছে।