ব্রেকিং নিউজ

সকাল ৮:২২ ঢাকা, রবিবার  ২১শে অক্টোবর ২০১৮ ইং

ফাইল ফটো

‘দলীয় প্রতীকে স্থানীয় সরকার নির্বাচন পুনরায় ক্ষমতায় যাওয়ার নীলনকশা’

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, দলীয় প্রতীকে স্থানীয় সরকার নির্বাচন সরকারের দূরভিসন্ধি। এটা পুনরায় ক্ষমতায় যাওয়ার নীলনকশা।
সোমবার দুপুরে টাঙ্গাইলের ভাসানী হলে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এরশাদ বলেন, দলীয় প্রতীকে স্থানীয় সরকারের নির্বাচন হলে পরিবারের মধ্যে রক্তারক্তি ও মারামারি হবে।
হোসেনী দালানে বোমা বিস্ফোরণ ও দুই বিদেশী হত্যাসহ দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির চিত্র তুলে ধরে এরশাদ বলেন, যেদেশে পুলিশের নিরাপত্তা নাই, সেদেশে সরকার মানুষের নিরাপত্তা দেবে কিভাবে?
সংসদ সম্পর্কে টিআইবি সম্প্রতি যে রিপোর্ট প্রকাশ করেছে তার সমালোচনা করে এরশাদ বলেন, বিএনপি-আওয়ামী লীগের কোনো সংসদেই বিরোধী দল ছিল না। প্রথমবারের মতো আমরা সংসদে যাচ্ছি এবং সরকারের সমালোচনা করছি।
তিনি বলেন, জাতীয় পার্টির সময়ে দেশের উন্নয়ন হয়েছে। দুর্নীতি হয়নি। এখন দেশের মানুষ শান্তিতে নাই। মানুষ মুক্তি চায়। এরশাদ আরও বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্যে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন জরুরী।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেমের সভাপতিত্বে এ সময় জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ ও জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোজাম্মেল হকসহ অনেকে বক্তব্য রাখেন ।