ব্রেকিং নিউজ

সকাল ৬:০৮ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘দলকে সংগঠিত করার স্বার্থেই ইউপি নির্বাচনে অংশগ্রহণ করবে বিএনপি’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম আশা প্রকাশ করে বলেছেন, দেশের গণতন্ত্র ও দলকে সুসংহত এবং সংগঠিত করার স্বার্থেই ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিএনপিসহ সকল রাজনৈতিক দল অংশগ্রহণ করবে।
তিনি বলেন, পৌরসভা নির্বাচনের মত ইউনিয়ন পরিষদের নির্বাচনও হবে অবাধ নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ। স্থানীয় সরকার নির্বাচনে অংশ নিয়ে আগামী ২০১৯ সালের জাতীয় নির্বাচনের প্রস্তুতি গ্রহণের জন্য বিএনপি’র প্রতি আহবান জানান নাসিম।
স্বাস্থ্যমন্ত্রী আজ শনিবার সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নে নির্মানাধীন ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে ইউনিয়ন পরিষদ নির্বাচন সংক্রান্ত্র সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেছেন।
এ সময় সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, কৃষক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সুইট, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন মল্লিক, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি পৌরসভা নির্বাচনে অংশ নিয়ে সঠিক রাজনীতির পথে হাটতে শুরু করেছে। তারা বুঝতে পেরেছে আগুন দিয়ে বোমা মেরে মানুষ হত্যা করে সাধারণ মানুষের সমর্থন আদায় করা যায় না। তাদের শুভ বুদ্ধির উদয় হয়েছে বলেই তারা নির্বাচনে অংশ নিয়েছে।
তিনি বলেন, বর্তমান সরকারের সাথেই জনগণ রয়েছে। তার প্রমাণ সদ্য অনুষ্ঠিত পৌরসভা নির্বাচন। সেই নির্বাচনে সাধারণ মানুষ আওয়ামী লীগের প্রার্থীদের বিপুল ভোটে জয়যুক্ত করেছেন।